Follow us

ওয়ালটনে বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: শেষ হলো ওয়ালটন পরিবারের সদস্যদের অংশগ্রহণে মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা।ওয়ালটন করপোরেট ক্লাবের উদ্যেগে এ প্রতিযোগিতার আয়োজন করে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। এতে ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস এই চারটি খেলায় ওয়ালটনের করপোরেট এবং মিডিয়া অফিসের কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।বুধবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসের প্লে গ্রাউন্ডে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মাধ্যমে প্রতিযোগিতার সমাপ্তি ঘোষণা করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এস এম মাহবুবুল আলম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, উদয় হাকিম, মো. তানভীর রহমান, গোলাম মুর্শেদ, ইউসুফ আলী ও তাপস কুমার মজুমদার, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. ফিরোজ আলম ও শাহজাদা সেলিম, অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর খোন্দকার শাহরিয়ার মুরশিদ ও সোহেল রানা, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান, ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর শিবলি সাদিক, প্রতিযোগিতার সমন্বয়ক ওয়ালটনের এসিস্ট্যান্ট ডিরেক্টর নাহিদ হাসান প্রমুখ।

অনুষ্ঠানে এস এম মাহবুবুল আলম বলেন, ‘আমরা চাই ওয়ালটন পরিবারের প্রতিটি সদস্য হবেন সুস্থ্য, বল ও নিরোগ দেহ এবং মনের অধিকারী। এজন্য খেলাধুলা ও শারীরিক ব্যায়ামের বিকল্প নেই। একটি কর্মময় দিনের পর কিছুক্ষণ খেলাধুলা সবাইকে সতেজ করে তুলবে। আশা করি, বছরের বিভিন্ন সময় এ রকম প্রতিযোগিতার আয়োজন করা হবে এবং ওয়ালটন পরিবারের সবাই এতে অংশ নেবেন। সহকর্মীদের সঙ্গে বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণের মাধ্যমে দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরতে পারবেন।

মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে ওয়ালটন আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতায় যারা বিজয়ী হলেন-ব্যাডমিন্টন: চ্যাম্পিয়ান- সোহেল রানা ও ফরিদ আহমেদ। রানার আপ- শিবলি সাদিক ও নিউটন দাস।টেবিল টেনিস: চ্যাম্পিয়ান- আবদুল্লাহ আল মামুন ও সাজ্জাদ হোসেন শাকিল। রানার আপ- সোহেল রানা এবং প্রিতিশ কুমার সাহা।ফুটবল: চ্যাম্পিয়ান- ইলেকট্রিক অ্যাপ্লায়েন্স। রানার আপ- এয়ার কন্ডিশনার।ক্রিকেট: চ্যাম্পিয়ান- রেফ্রিজারেটর টিম ১। রানার আপ- রেফ্রিজারেটর টিম ২।

বিডি প্রেসরিলিস /০৭ ফেব্রুয়ারি ২০২০ /এমএম


LATEST POSTS
জ্যোতিষশাস্ত্র নিয়ে ওয়েবসাইট

Posted on সেপ্টেম্বর ২০th, ২০২০

ক্লেমনের উদ্যোগে বাড়ির ছাদে খেলার মাঠ ও বাগান

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

রবিশপে আইফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

কোভিড টেস্টের ফি দেওয়া যাচ্ছে একমাত্র ‘নগদ’-এ

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

নচ ডিসপ্লের ডুয়াল ক্যামেরার নতুন ওয়ালটন ফোন

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

গার্ডিয়ান লাইফের লিড প্লাটিনাম সার্টিফিকেট অর্জন

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২০

চমকপ্রদ এফ সেভেন্টিন প্রো-র ফার্স্ট বিক্রি শুরু করলো অপো

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০

বন্যার্ত মানুষের সহায়তায় হুয়াওয়ে

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০

করোনায় মাতৃসেবা নিয়ে মানুষের পাশে মা-টেলিহেলথ সেন্টার

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০

ইবিএল চালু করল Bangla QR Payment

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০