Follow us

ওয়ালটনে চাকরি পেল ৮০ তরুণ-তরুণী

 

নিজস্ব প্রতিবেদক :: চট্টগ্রাম নগরীর জিইসি কনভেনশন সেন্টারে বিডিজবস আয়োজিত দুই দিনের কারিগরি চাকরিমেলায় দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপে ৮০ তরুণ-তরুণী চাকরি পেয়েছেন।বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত তিন শতাধিক তরুণ-তরুণীর সাক্ষাৎকার নিয়ে ৮০ জনকে প্রাথমিক নিয়োগের জন্য নির্বাচিত করা হয়।এর আগে মঙ্গলবার ওয়ালটনে চাকরি পেতে সহস্রাধিক তরুণ-তরুণী বায়োডাটা জমা দেন। এদের ৩০০ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়।

ওয়ালটন গ্রুপের রিক্রুটমেন্ট ম্যানেজার ফয়সাল ওয়াহিদ রাইজিংবিডিকে জানান, দেশের বেকার তরুণ-তরুণীর জন্য কর্মসংস্থান সৃষ্টিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল কোম্পানি ওয়ালটন গ্রুপ। এবার চট্টগ্রামের কারিগরি চাকরিমেলায় অংশ নিয়ে চট্টগ্রামের বেকার তরুণ-তরুণীদের ওয়ালটনে চাকরি পাওয়ার সুযোগ সৃষ্টি করে দেয়া হয়। দুই দিনের এই মেলার শুরু থেকে চাকরি প্রত্যাশীদের ভিড় ছিল ওয়ালটনের স্টলে।তিনি জানান, বুধবার দিনব্যাপী সাক্ষাৎকার শেষে ৮০ জনকে ওয়ালটনের বিভিন্ন পদে প্রাথমিক নিয়োগের জন্য নির্বাচিত করা হয়। নির্বাচিতরা আগামী এক সপ্তাহের মধ্যে চট্টগ্রাম বিভাগের ওয়ালটনের বিভিন্ন শো রুম, সার্ভিস সেন্টারে তাদের কর্মজীবন শুরু করবেন।

ইন্টারভিউ বোর্ডে ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি ডিরেক্টর আরিফুল ইসলাম, ডেপুটি অ্যাসিসট্যান্ট ডিরেক্টর আরিফ মঈনুদ্দিন, রিক্রুটমেন্ট ম্যানেজার ফয়সাল ওয়াহিদ, ক্রেডিট মনিটরিং কর্মকর্তা আসিবুল হালিম, সীমান্ত শিকদার, চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান, রাইজিংবিডির চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, চট্টগ্রাম আগ্রাবাদ প্লাজার সিনিয়র ব্যবস্থাপক মোহাম্মদ শাহীন, নেভী গেইট প্লাজার আবদুল মজিদ, ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ মহিউদ্দিনসহ বিভিন্ন প্লাজার ব্যবস্থাপকরা।

ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি ডিরেক্টর আরিফুল ইসলাম রাইজিংবিডিকে জানান, চট্টগ্রাম থেকে ওয়ালটন পরিবারে যুক্ত হয়েছে ৮০ জন তরুণ-তরুণী। দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন সব সময় দেশের কল্যাণে, দেশের বেকারত্ব মোচনে কাজ করে আসছে। বর্তমানে ওয়ালটন ৩০ হাজারেরও বেশি মানুষের কর্মসংস্থান দিতে সক্ষম হয়েছে।

দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন দেশ ছাড়িয়ে বিশ্বব্যাপী দেশীয় পণ্যের বাজার সম্প্রসারণের মাধ্যমে নতুন কর্মসংস্থান সৃষ্টি করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত কারিগরি চাকরি মেলায় ওয়ালটনের ফ্রিজ এবং এয়ারকন্ডিশন টেকনিশিয়ান, সেলস অফিসার (প্লাজা), কাস্টমার রিলেশন এক্সিকিউটিভ এবং ড্রাইভার পদে নিয়োগ দেয়া হয়েছে। প্রাথমিকভাবে নিয়োগ প্রাপ্তরা দক্ষতা বৃদ্ধি এবং কর্মপ্রচেষ্টার মাধ্যমে উচ্চপদে পদোন্নতি পাওয়ার সুযোগ পাবে।

বিডি প্রেসরিলিস /১২ ফেব্রুয়ারি ২০২০ /এমএম


LATEST POSTS
ক্লেমনের উদ্যোগে বাড়ির ছাদে খেলার মাঠ ও বাগান

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

রবিশপে আইফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

কোভিড টেস্টের ফি দেওয়া যাচ্ছে একমাত্র ‘নগদ’-এ

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

নচ ডিসপ্লের ডুয়াল ক্যামেরার নতুন ওয়ালটন ফোন

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

গার্ডিয়ান লাইফের লিড প্লাটিনাম সার্টিফিকেট অর্জন

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২০

চমকপ্রদ এফ সেভেন্টিন প্রো-র ফার্স্ট বিক্রি শুরু করলো অপো

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০

বন্যার্ত মানুষের সহায়তায় হুয়াওয়ে

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০

করোনায় মাতৃসেবা নিয়ে মানুষের পাশে মা-টেলিহেলথ সেন্টার

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০

ইবিএল চালু করল Bangla QR Payment

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০

প্রথমবারের মতো সম্পূর্ণভাবে বাংলাদেশে টিভিসি তৈরি করেছে অপো

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২০