Follow us

ওয়ালটনের ফ্রিজ কিনে ২০০% ক্যাশভাউচার পেয়ে খুশি রুমা

 

নিজস্ব প্রতিবেদক :: মাত্র ৩৭ হাজার ৭০০ টাকা দিয়ে ফ্রিজ কিনে এর দ্বিগুণ ৭৫ হাজার ৪০০ টাকার ক্যাশভাউচার পেয়েছেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসকের স্ত্রী রুমা আমিন।ভাউচার প্রদান উপলক্ষে বুধবার ওয়ালটন প্লাজা চাঁদপুর ষোলঘর শাখায় বর্ণাঢ্য আয়োজনে আলোচনা সভা ও শোভাযাত্রার আয়োজন করা হয়। ওই সভায় ওয়ালটনের শীতকালীন অফার ২০০ শতাংশ ক্যাশভাউচার ক্যাম্পেইনের অংশ হিসেবে অফারটি পাওয়া ভাগ্যবান রুমা আমিনকে ফুলেল শুভেচ্ছা জানান অতিথিরা; এবং তার হাতে ৭৫ হাজার ৪০০ টাকা ক্যাশব্যাক অফারটি বুঝিয়ে দেন।

রুমা আমিন এই শাখা থেকে ৩৭ হাজার ৭০০ টাকায় একটি ফ্রিজ কেনেন। শর্তানুযায়ী তার পণ্যের কোড এসএমএসে পাঠালে ফিরতি বার্তায় ২০০ শতাংশ ক্যাশভাউচার অফার পাওয়ার বিষয়ে নিশ্চিত হয় শো-রুম কর্তৃপক্ষ ও রুমা আমিন।ক্যাশব্যাক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা। তিনি বক্তব্যে বলেন, ‘‘ওয়ালটন আসলেই আমাদের পণ্য। এটি আমাদের দেশীয় কোম্পানি, যা বিশ্বের একাধিক দেশে ইলেকট্রিক পণ্য রপ্তানি করে; এটা আমাদের দেশের জন্যে গর্বের।’’

তিনি বলেন, ‘‘সাশ্রয়ী মূল্যে ভালো মানের পণ্যসেবায় প্রতিষ্ঠানটি গ্রামগঞ্জে ছড়িয়ে পড়ছে। যিনি আজ এই ক্যাশভাউচার অফার পেলেন তিনি ভাগ্যবান। আশা করি অন্য ক্রেতারাও এতে অনুপ্রাণিত হবে।’’ষোলঘর ব্রাঞ্জের ম্যানেজার সৈকত সাহা পান্নার সভাপতিত্বে ও দৈনিক আলোকিত চাঁদপুরে প্রকাশক-সম্পাদক জাকির হোসেনের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুজাউদ্দোলা রুবেল, মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান, ওয়ালটন চাঁদপুরের এরিয়া ম্যানেজার নূরে আলম সিদ্দিকী।

এরিয়া ম্যানেজার নূরে আলম সিদ্দিকী বলেন, ওয়ালটনের একাধিক পণ্য বিশ্বের ২৪টি দেশে রপ্তানি করা হয়। দেশে ব্যবহৃত ৭৫ ভাগ ফ্রিজ ওয়ালটনের। ক্রেতার সর্বাধিক বিক্রয়োত্তর সেবা প্রদান এবং পণ্যের গুণগত মান নিশ্চিতে কাজ করছে ওয়ালটন।এ সময় অন্যদের মধ্যে চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর, দৈনিক আলোকিত চাঁদপুরের বার্তা সম্পাদক মিজান লিটন, ওয়ালটনের চাঁদপুর মুক্তিযোদ্ধা সড়ক শো-রুমের ম্যানেজার আজাদ মিয়া, বাবুরহাট শো-রুমের আব্দুর রাজ্জাক, হাজীগঞ্জ শো-রুমের রাজ্জাক আলম, মতলব শো-রুমের আল হেলাল, ওয়ালটন চাঁদপুর সার্ভিস সেন্টারের ম্যানেজার রাকিবুল হাসানসহ কোম্পানির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় শীতকালীন অফার হিসেবে ওয়ালটন ফ্রিজ কিনলে নিশ্চিত ক্যাশব্যাকসহ থাকছে সর্বোচ্চ ২০০ শতাংশ ক্যাশভাউচার সুবিধা। এছাড়া একই ক্যাম্পেইনে ওয়ালটন এসি ক্রয়ে থাকছে ১২ বছরের জন্যে বিদ্যুৎ বিল ফ্রি সুবিধা।

বিডি প্রেসরিলিস / ৩০ নভেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল প্রাণের তিন প্রতিষ্ঠান

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন ফ্রিজের ক্যাশ ভাউচারে ঘরভর্তি পণ্য কিনলেন তিন ক্রেতা

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

বিমানের নিজস্ব অ্যাপসে টিকিট কাটলে ১০ শতাংশ ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

সোনালী ব্যাংকে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ আলোকচিত্র প্রদর্শনী

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

১২ ডিসেম্বর থেকে দারাজে বছর শেষের ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ইসলামিক ওয়ালেট চালু করল আল-আরাফাহ ইসলামী ব্যাংক

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটনের বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা শুরু

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

BDYEA এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯

‘ফিউচার লিডারশিপ প্রোগ্রাম- ২০১৯’ শুরু করলো দারাজ বাংলাদেশ

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯