Follow us

ওয়ালটনের পণ্য হোম ডেলিভারি দেবে পেপারফ্লাই

 

নিজস্ব প্রতিবেদক :: দেশজুড়ে গ্রাহকের কাছে ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পণ্য পৌঁছে দেবে প্রযুক্তিখাতের সবচেয়ে বড় লজিস্টিক প্রতিষ্ঠান পেপারফ্লাই।দ্বিপাক্ষিক সেবা উন্নয়নের জন্য ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ এবং পেপারফ্লাইয়ের চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

কর্মকর্তারা জানান, অত্যাধুনিক বিজ্ঞান ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে উচ্চমানের পণ্য উৎপাদনের মাধ্যমে ‘মেড ইন বাংলাদেশ’ ব্রান্ডকে বিশ্বজুড়ে পৌঁছে দিচ্ছে ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। বর্তমানে ওয়ালটনের চন্দ্রা,কালিয়াকৈরে অবস্থিত নিজস্ব ফ্যাক্টরিতে কাজ করছেন ৩০ হাজারের বেশি কর্মী।পেপারফ্লাইয়ের সাথে অংশীদারিত্ব ঢাকা কেন্দ্রিক বৈশ্বিক ব্র্যান্ডের গ্রাহক অভিজ্ঞতা উন্নয়নে সাহায্য করবে বলে মনে করেন ওয়ালটনের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ।

তিনি বলেন, গবেষণা ও উন্নয়নে জোর দিয়ে আন্তর্জাতিক মানের পণ্য উৎপাদন করছি আমরা। পেপারফ্লাইয়ের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে দেশজুড়ে গ্রাহকের কাছে পৌঁছে যাবে ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পণ্য।মানসম্পন্ন ইলেক্ট্রনিকস পণ্যের মাধ্যমে বাংলাদেশকে আন্তর্জাতিক পরিমন্ডলে তুলে ধরার জন্য ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রশংসা করেন পেপারফ্লাইয়ের চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ।দেশজুড়ে ২১৬ টি ডেলিভেরি পয়েন্টের মাধ্যমে যেকোন আকারের পণ্য যেকোন ঠিকানায় ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে পৌঁছে দিতে পেপারফ্লাইয়ের সক্ষমতা প্রমানিত বলে জানান তিনি।

ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এক্সেকিউটিভ ডিরেক্টর জিনাত হাকিম এবং আজিজুল হাকিম, কর্পোরেট সেলস হেড তৌফিক ইমাম হোসেন, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর সিরাজুল ইসলাম, ন্যশনাল সেলস ম্যানেজার আবুল হাসনাত, হেড অফ একাউন্টস মোহাম্মদ আহসানুল আলম সিদ্দিকি। পেপারফ্লাইয়ের কুরিয়ার ও কার্গো সার্ভিস হেড আহসান শামীম এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার জোবায়ের হোসেন উপস্থিত ছিলেন।প্রতিষ্ঠার পর থেকে দেশজুড়ে ডোরস্টেপ পিক-আপ এবং ডোরস্টেপ ডেলিভারি সেবা প্রদান করছে পেপারফ্লাই। পাশাপাশি, স্মার্ট লগ, স্মার্ট রিটার্ন এবং এক ঘন্টায় মার্চেন্ট পেমেন্টের সুবিধাগুলো গ্রাহকের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করছে।

বিডি প্রেসরিলিস / ১০ অক্টোবর ২০২১ /এমএম  


LATEST POSTS
ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

Posted on অক্টোবর ১৪th, ২০২১

কম দামে ৫জি ফোন আনল নকিয়া

Posted on অক্টোবর ১৪th, ২০২১

শিক্ষার্থীদের উন্নয়নে যাত্রা শুরু করল ‘ডাভ সেলফ-এস্টিম প্রজেক্ট’

Posted on অক্টোবর ১৪th, ২০২১

নতুন ডিজাইনের পালসার আনছে বাজাজ

Posted on অক্টোবর ১৩th, ২০২১

দারাজে নতুন রেকর্ড করলো রিয়েলমি জিটি মাস্টার এডিশন

Posted on অক্টোবর ১৩th, ২০২১

১২০০ এমবিপিএস ডুয়াল ব্যান্ড রাউটার আনছে ওয়ালটন

Posted on অক্টোবর ১৩th, ২০২১

ফুডপ্যান্ডায়ও গ্রাহকের টাকা খোয়া যাচ্ছে

Posted on অক্টোবর ১৩th, ২০২১

দেশে রেডমি ১০ আনল শাওমি

Posted on অক্টোবর ১২th, ২০২১

ওয়ান প্লাসের নতুন ফোন

Posted on অক্টোবর ১২th, ২০২১

বিশ্ব শিক্ষক দিবস উদযাপন করছে ক্লাসটিউন

Posted on অক্টোবর ১২th, ২০২১