Follow us

ওয়ালকার্টের মাধ্যমে পণ্য বিক্রিতে ওয়ালটন প্লাজার চুক্তি

 

নিজস্ব প্রতিবেদক :: চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ওয়ালকার্টের ব্যবস্থাপনা পরিচালক সাবিহা জারিন অরনা এবং ওয়ালটন প্লাজার সিইও মোহাম্মদ রায়হানএবার ই-কমার্স প্রতিষ্ঠান ওয়ালকার্টের এক্সক্লুসিভ পার্টনার হলো ওয়ালটন প্লাজা। এর ফলে ওয়ালকার্টের মাধ্যমে প্লাজাগুলো ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন পণ্য গ্রাহকদের কাছে বিক্রি ও ডেলিভারি দেবে। ঘরে বসেই গ্রাহকরা ওয়ালকার্ট থেকে সারা দেশে প্রায় ৪০০টি ওয়ালটন প্লাজার মাধ্যমে ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, ডিজিটাল ডিভাইস, হোম অ্যাপ্লায়েন্সসহ বিভিন্ন পণ্য কিনতে পারবেন।

এ বিষয়ে বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি হয়েছে। ওয়ালকার্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাবিহা জারিন অরনা এবং ওয়ালটন প্লাজার প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রায়হান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সাবিহা জারিন অরনা বলেন, ওয়ালটন প্লাজা হলো ওয়ালটন গ্রুপের নিজস্ব সেলস আউটলেট। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে বিশ্বস্ততা ও সুনামের সঙ্গে ওয়ালটনের ব্র্যান্ডের পণ্য বিক্রি ও গ্রাহকসেবা দিয়ে আসছে। এবার তারা এক্সক্লুসিভ পার্টনার হিসেবে ওয়ালকার্টের সঙ্গে যুক্ত হলো। এর ফলে গ্রাহকরা খুব সহজেই ওয়ালকার্টের মাধ্যমে ঘরে বসে ওয়ালটন প্লাজা থেকে বিভিন্ন পণ্য ও সেবা নিতে পারবেন। ক্রেতা ও ওয়ালটন প্লাজার মধ্যে সেতুবন্ধন হিসেবে কাজ করবে ওয়ালকার্ট। উভয় প্রতিষ্ঠান যৌথভাবে গ্রাহকদের আকর্ষণীয় সব সুবিধা দেবে।

মোহাম্মদ রায়হান বলেন, আধুনিক পৃথিবীতে ব্যস্ত মানুষদের জন্য ই-কমার্স এক চমৎকার সমাধান। গ্রাহকদের কাছে আরো সহজে পণ্য পৌঁছানোর উত্তম মাধ্যম। তবে বাংলাদেশে বিশ্বস্ত ও নির্ভরযোগ্য ই-কমার্স প্রতিষ্ঠানের বড় অভাব। আমাদের বিশ্বাস ওয়ালকার্ট বাংলাদেশের ই-কমার্স খাতে ভালো প্রতিষ্ঠান হিসেবে দৃষ্টান্ত হয়ে উঠবে। দেশজুড়ে ওয়ালটন প্লাজার অসংখ্য গ্রাহকরা এখান থেকে প্রয়োজনীয় পণ্য ও সেবা পাবেন।

উল্লেখ্য, ওয়ালটন গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ওয়ালকার্ট একটি পূর্ণাঙ্গ অনলাইন মার্কেট প্ল্যাটফর্ম। ওয়ালকার্টে দেশ-বিদেশের খ্যাতনামা সব ব্র্যান্ডের পণ্য পাওয়া যাবে। ওয়ালকার্টে থাকবে ফ্যাশন, লাইফস্টাইল, ইলেকট্রনিক্স, খাদ্য ও পানীয়, খেলাধুলা ও ব্যায়ামসহ ১৫০ ধরনেরও বেশি পণ্য ও সেবা। দেশজুড়ে বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে দ্রুততম সময়ে পণ্য ডেলিভারিসহ সর্বোচ্চ গ্রাহকসুবিধা দেবে ওয়ালকার্ট। ইতোমধ্যেই ওয়ালকার্টের ওয়েবসাইট ‘ওয়ালকার্ট ডটকম’ (https://walcart.com) – এ অসংখ্য প্রতিষ্ঠান সেলার হিসেবে নিবন্ধিত হয়েছে। আর এক্সক্লুসিভ পার্টনার হিসেবে যুক্ত হয়েছে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং ওয়ালটন প্লাজা।

বিডি প্রেসরিলিস / ২৬ আগস্ট ২০২১ /এমএম  


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪