Follow us

ওয়াইএসএসইর ফেসবুক লাইভ টকশো ‘বিহাইন্ড দ্য জার্নি’

ওয়াইএসএসইর ফেসবুক লাইভ টকশো ‘বিহাইন্ড দ্য জার্নি’

নিউজ ডেস্ক :: উদ্যোক্তাদের মুখ থেকেই তাদের সাফল্য গাঁথা শুনতে ওয়াইএসএসই প্রতি মাসের প্রথম ও তৃতীয় শুক্রবার সন্ধ্যা ৭টায় ফেসুবক লাইভ প্রোগ্রাম ‘বিহাইন্ড দ্য জার্নি’ আয়োজন করতে যাচ্ছে।

প্রথম পর্বের আয়োজনে অতিথি হিসেবে থাকছেন দেশের স্বনামধন্য রেস্টুরেন্ট, ‘টেক আউট’-এর ব্যবস্থাপনা পরিচালক ফাহিম কবির। এ ছাড়া উপস্থাপনার দায়িত্বে আছেন উদীয়মান অনুষ্ঠান সঞ্চালক রাফসান সাবাব।

ওয়াইএসএসই জানিয়েছে, গ্রাহকের বিশ্বস্ততার শীর্ষ পর্যায়ে পৌঁছানোর জন্য প্রত্যেক উদ্যোক্তাই নিজেদের পণ্যকে গ্রহণযোগ্য একটি ব্র্যান্ড হিসেবে গড়ে তোলেন।

কিন্তু শুধু পণ্যই নয়, বরং প্রত্যেক উদ্যোক্তাই নিজেরা একেকজন ব্র্যান্ড। যাদের নিয়ে আমাদের সমাজে খুব কমই আয়োজন হয়। যে কারণে ভবিষ্যৎ ও সমসাময়িক উদ্যোক্তাদের মধ্যকার মেইলবন্ধনটি সঠিক সময়ে হয়ে ওঠে না। আর সে জন্যই এগিয়ে এসেছে দেশের সামাজিক উদ্যোক্তাদের নিয়ে গড়ে ওঠা প্রথম যুব সংগঠন ওয়াইএসএসই।

প্রান্তিক ও হবু উদ্যোক্তারা তাদের যে কোনো ধরনের প্রশ্ন করতে পারবেন এই ফেসবুক লাইভ প্রোগ্রামে। কী ধরনের পন্থা অবলম্বন করে উদ্দ্যোক্তারা সফল হয়েছেন তাদের ব্যবসায়ে, তা জানতে হলে অংশগ্রহণ করুন ‘বিহাইন্ড দ্য জার্নি’ফেসবুক লাইভ টকশোতে। আপনার যে কোনো প্রাসঙ্গিক প্রশ্নের উত্তর দিতে প্রতিটি পর্বে উপস্থিত থাকবেন একজন প্রতিষ্ঠিত উদ্যোক্তা।

দ্বিধাগ্রস্ত না থেকে বরং আপনার আইডিয়া নিয়ে কাজ করুন। দেশের উদ্যোক্তাদের মধ্যে আরও নতুন নতুন উপায়ে নেটওয়ার্ক তৈরির জন্য ওয়াইএসএসই এভাবেই আরও কাজ করে যাচ্ছে বলে জানান ওয়াইএসএসইর প্রতিষ্ঠাতা ও সভাপতি শেখ মুহাম্মদ ইউসুফ হোসেন। ‘বিহাইন্ড দ্য জার্নি’ ফেসবুক টকশোতে সর্বাত্মক সমর্থন দিচ্ছে ‘সিমুড ইভেন্টস’।

বিডি প্রেস রিলিস/৫ অক্টোবর ২০১৮/এসএম


LATEST POSTS
শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে কেবল নগদে

Posted on জুনe ৪th, ২০২৪

দেশি ফ্রিজে স্বপ্নপূরণ

Posted on জুনe ৪th, ২০২৪

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

Posted on জুনe ৪th, ২০২৪