Follow us

ওমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম

ওমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম

নিজস্ব প্রতিবেদক :: চারদিন ধরে চলা ওমেন অ্যান্ড ই-কমার্স ফোরামের মেলা প্রাঙ্গন রাজধানীর ধানমন্ডির স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় বাংলাদেশে মেলার সমাপনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, সমাপনী আয়োজনে তিনি বলেন নারী উদ্যোক্তাদের স্বাবলম্বী করতে বর্তমান সরকার বদ্ধ পরিকর ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট ফাতিনাজ ফিরোজ, উপাচার্য প্রফেসর ড. মুহাম্মাদ আলী নকি, ওমেন অ্যান্ড ই-কমার্স ফোরামের ফাউন্ডার প্রেসিডেন্ট নাছিমা আক্তার নিশা, ডেল্টা লাইফ ইন্সুরেন্সের সিইও আদিবা রহমান এবং রেডিও ধ্বনির চেয়ারম্যান ফারহানা চৌধুরী ।

প্রধান অতিথি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, ‌ওমেন অ্যান্ড ই কমার্স ফোরাম দীর্ঘদিন ধরে আইসিটি খাতে নারীদের নিয়ে এবং নারী উদ্যোক্তাদের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিগত দিনেও আমি নিশা আপাকে বলেছি আমি আপনাদের (নারী উদ্যোক্তাদের) পাশে আছি সবসময়। আজকের মেলা আরো অভিভূত করলো আমাকে, অভিনন্দন মেলায় অংশ নেয়া স্পন্সর, আয়োজক, উদ্যোক্তা, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়কেও। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের স্বাবলম্বী করার জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ ও কার্যক্রম পরিচালনা করেন। তার উদার মানমিকতার কারণেই আমরা বিশ্বমঞ্চে আজ প্রতিষ্ঠিত। বাংলাদেশ আজ গর্বিত।

দেশের শীর্ষস্থানীয় নারী উদ্যোক্তাদের এই মেলাকে ঘিরে জমে উঠেছিলো ব্যবসায়ীদের ব্যাবসা-বাণিজ্য। চারদিনের শেষদিনে সর্বোচ্চ বিক্রি হয়েছে বলে জানিয়েছেন উদ্যোক্তারা।

এর আগে বিকেল চারটায় মেলাপ্রাঙ্গনে অনুষ্টিত হয়। মাই ড্রিম, মাই আইডেন্টিটি। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী মাছুমা রহমান নাবিলা, আরজে নীরব, ক্রিকেটার সালমা খাতুন, বাংলানিউজের ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল সম্পাদক শারমিনা ইসলাম, ডিএমপির এডিসি মাহমুদা আক্তার, ৭১ টিভির নাজনীন মুন্নী।

(বিডি প্রেস রিলিস/১৭ সেপ্টেম্বর ২০১৮/এসএম)


LATEST POSTS
কিশোরগঞ্জে রূপালী ব্যাংকের অষ্টগ্রাম উপশাখা উদ্বোধন

Posted on আগস্ট ১৪th, ২০২২

৫ ক্যাটাগরিতে ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড জিতল ‘নগদ’

Posted on আগস্ট ১৪th, ২০২২

সিটিও ফোরাম ইনোভেশন হ্যাকাথনের নিবন্ধন শুরু

Posted on আগস্ট ১৩th, ২০২২

LEED Gold স্বীকৃতি পেলো বেঙ্গল প্লাস্টিকস

Posted on আগস্ট ১৩th, ২০২২

নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিল আইপিডিসি

Posted on আগস্ট ১৩th, ২০২২

কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২