Follow us

ওটিটি প্ল্যাটফর্মে বিকাশ পেমেন্টে ৫০% পর্যন্ত ক্যাশব্যাক

 

নিজস্ব প্রতিবেদক :: ‘বিকাশ এন্টারটেইনমেন্ট ফেস্টিভাল’-এ জনপ্রিয় অ্যাপ ও ওটিটি (ওভার দ্যা টপ) প্ল্যাটফর্মগুলোতে বিকাশ পেমেন্টে নির্দিষ্ট প্যাকেজে পাওয়া যাচ্ছে ৫০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। বিকাশ পেমেন্ট দিয়ে অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম বঙ্গো, র‍্যাবিটহোল, রেডিও জি, সিনেম্যাটিক, ইরোস নাও, লিস্টএন, হাঙ্গামা প্লে, স্বাধীন মিউজিক এবং সনি লিভ এর নির্দিষ্ট প্যাকেজ সাবস্ক্রাইব করে গ্রাহকরা এই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। এই ফেস্টিভাল-এ একজন গ্রাহক একটি প্ল্যাটফর্মে একবারই এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

এই অফারের আওতায় বঙ্গোতে ৫০ টাকা, র‍্যাবিটহোলে ৯৯ টাকা, রেডিও জি-তে ২০ টাকা, সিনেম্যাটিকে ৪৯ টাকা, ইরোস নাও-এ ৪৯ টাকা, লিস্টএন-এ ৪৯ টাকা, স্বাধীন মিউজিক-এ ২০ টাকা, হাঙ্গামা প্লেতে ৯৯ টাকার প্যাকেজের পেমেন্ট বিকাশ করলে ৫০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। পাশাপাশি, সনি লিভে ৩৩৮ টাকার প্যাকেজের পেমেন্ট বিকাশ করে ৪০% ক্যাশব্যাক উপভোগ করার সুযোগও থাকছে।

ওটিটি প্ল্যাটফর্মগুলোতে পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশে পেমেন্ট দেয়া একদমই সহজ। প্রথমে ওটিটি অ্যাপে পছন্দের প্যাকেজ নির্বাচন করতে হবে। পরের ধাপে বিকাশ পেমেন্ট গেটওয়েতে বিকাশ নম্বর, ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) ও বিকাশ পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করা যাবে। সফলভাবে পেমেন্টের সাথে সাথেই গ্রাহক বিকাশ অ্যাকাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবেন।

উল্লেখ্য, নিজেদের সুবিধামতো সময়ে এবং স্থানে একাধিক ডিভাইসে নিরবচ্ছিন্নভাবে খেলা, বিনোদনমূলক নাটক, চলচ্চিত্রসহ নানান ওয়েব সিরিজ দেখার সুবিধা থাকায় মানুষের কাছে দ্রুত জনপ্রিয় হয়ে উঠছে ওটিটি প্ল্যাটফর্মগুলো। আর বিকাশ পেমেন্টে সহজেই সাবস্ক্রাইব করার সুযোগ থাকায় ওটিটি প্ল্যাটফর্মগুলোর মাধ্যমে দর্শকদের দৈনন্দিন বিনোদন আরো সাশ্রয়ী ও আনন্দময় হয়েছে।

বিডি প্রেসরিলিস / ১৫ জানুয়ারি ২০২২ /এমএম  


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪