Follow us

ওকলা টেস্টে ফের দ্রুততম নেটওয়ার্কের স্বীকৃত পেল গ্রামীণফোন

 

নিজস্ব প্রতিবেদক :: ইন্টারনেটের গতি পরীক্ষা ও বিশ্লষনে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান-ওকলা পরিচালিত নিরীক্ষায় ২০১৯ সালের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকে আবারও বাংলাদেশের ‘দ্রুততম মোবাইল নেটওয়ার্কের স্বীকৃতি পেয়েছে গ্রামীণফোন। রোববার গ্রামীণফোনের সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

স্পিড টেস্ট অ্যাওয়ার্ড বিজয়ী নির্বাচনের জন্যে ‘স্পিড-স্কোর’প্রক্রিয়ায় মোবাইল অপারেটরদের ডাউনলোড এবং আপলোড স্পিড পরীক্ষা করার মাধ্যমে নেটওয়ার্ক স্পিড পারফরম্যান্সের ক্রম নির্ণয় করা হয়।২০১৮ সালে ৯.২৫ স্কোর নিয়ে বিজয়ী হওয়ার পর থেকে পর্যায়ক্রমিকভাবে উন্নতকরণের মাধ্যমে ২০১৯ সালে ১০.৬০ স্কোর অর্জন করেছে গ্রামীণফোন।

গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন,“গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে আমরা সবাই মিলে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছি এবং নিয়ন্ত্রক সংস্থার সাম্প্রতিক সময়ে আরোপিত অনায্য বিধিনিষেধ সত্বেও আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।”

“টানা দ্বিতীয়বারের মতো বাংলাদেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্ক হিসেবে ওকলা অ্যাওয়ার্ড প্রাপ্তি হচ্ছে সাম্প্রতিক বছরগুলোতে নেটওয়ার্ক আপগ্রেড করায় আমাদের সকল প্রয়াসের একটি স্বীকৃতিস্বরূপ।”

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এ ফলাফলে পৌঁছাতে দেশের সকল শীর্ষস্থানীয় অপারেটরের নেটওয়ার্ক সমর্থিত আধুনিক প্রযুক্তির ডিভাইসে ইন্সটল হওয়া স্পিডটেস্ট অ্যাপে গ্রাহকভিত্তিক টেস্ট পরিচালনার মাধ্যমে পরীক্ষা চালায় ওকলা।

নির্দিষ্ট সময়ে ব্যবধানে পরিচালিত টেস্টে উঠে আসে বাংলাদেশের সবচেয়ে দ্রুতগতির মোবাইল ইন্টারনেট গ্রামীণফোনের।ওকলা স্পিডস্কোর পরীক্ষার ক্ষেত্রে দ্রুততম গতির নেটওয়ার্কে সংযোগ স্থাপনে সক্ষম আধুনিক ডিভাইস ব্যবহার করা হয়।

২০১৯ সালের জুন মাস পর্যন্ত গ্রামীণফোনের গ্রাহক সংখ্যা দাড়িয়েছে ৭ কোটি ৫৩ লাখ। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটি নেটওয়ার্ক আধুনিকায়ন ও ফোরজি সেবা সম্প্রসারণে ৩৮০ কোটি টাকা বিনিয়োগ করেছে।১৬ হাজারের ও বেশি সাইট নিয়ে গ্রামীণফোন নেটওয়ার্ক এখন ১০০ শতাংশই মোবাইল ব্রডব্যান্ড কাভারেজ দিচ্ছে।

বিডি প্রেসরিলিস / ০৮ সেপ্টেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
ব্যাবিলন গ্রুপের উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

ইলেকট্রিশিয়ানের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিজলী ক্যাবলস

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

ঢাকায় সাংবাদিক ও জনসংযোগ কর্মকর্তাদের মিলন মেলা

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

ইবিএল স্কাইপে ব্যবহার করবে নাইন গো

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

বাজার কাঁপাতে আসছে আইটেল’র নচ ডিসপ্লের স্মার্টফোন এস১৫ প্রো

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

রেনো এইসে থাকবে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

এফএসআইবিএল, বিডব্লিউসিসিআই ও পিএসএল’র মধ্যে চুক্তি স্বাক্ষর

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

দারাজের পঞ্চম বর্ষপূর্তির ক্যাম্পেইন থেকে আরও বেশি ডিসকাউন্ট পাবেন যেভাবে

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

স্মার্ট টিভির উদ্ভাবনে নতুন দিগন্ত উন্মোচন করল স্যামসাং

Posted on সেপ্টেম্বর ১৩th, ২০১৯

টেলিনরের গ্রাহকদের জন্য এবার বিশেষ ছাড়ে ডায়াগনস্টিক সেবা

Posted on সেপ্টেম্বর ১৩th, ২০১৯