Follow us

এরিনা অব ভেলর বাংলাদেশ চ্যাম্পিয়ন হল ওরিয়েন্টাল ফোনিক্স

 

নিজস্ব প্রতিবেদক :: এরিনা অব ভেলর বাংলাদেশ চ্যাম্পিয়ন শিপ- ২০২১ এর চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে। ঢাকা, খুলনা ও চট্টগ্রামে শহরে অনুষ্ঠিত এই প্রতিযোগীতায় ওরিয়েন্টাল ফোনিক্স চ্যাম্পিয়নের খেতাব জেতে।টুর্নামেন্ট-স্টাইলে ডবল-এলিমিনেশনের এই লড়াইয়ে সিটি কোয়ালিফায়ার্স এবং ওয়াইল্ডকার্ড অনলাইনের আটটি অন্যতম দল একে অপরের মুখোমুখি হয়েছিল। প্রতিযোগীতায় উই ই-স্পোর্টস আরমাডা দল রানার-আপ হয়।

ওরিয়েন্টাল ফোনিক্স-এর অধিনায়ক বলেন, টুর্নামেন্ট জুড়ে আমাদের দল যেমন লড়ে গিয়েছে ও খেলেছে আমি তাতে সত্যি গর্বিত। এখনও বিশ্বাস হচ্ছে না আমরা এত দূর পৌঁছেছি।এই টুর্নামেন্ট নিঃসন্দেহে বাংলাদেশের ইস্পোর্টস কমিউনিটির জন্য একটা বড় মাইল ফলক স্থির করেছে এবং খেলোয়াড়দের জন্য সবে এই যাত্রা শুরু। এই টুর্নামেন্ট দেখে আরও অনেকে এরিনা অব ভেলর খেলার প্রেরণা পাবে জানান উই ই-স্পোর্টস আরমাডা’র একজন খেলোয়াড়।

এই টুর্নামেন্ট শুরু হয়েছিল ঢাকা কোয়ালিফায়ার্সের জন্য ১৯১টা দলের সমন্বয়ে। এতে তিনটি আলাদা শহর থেকে ৫ হাজারেরও বেশি খেলোয়াড় অংশগ্রহণ করেন। এরিনা অব ভেলর দ্বারা এই অঞ্চলে আয়োজিত বৃহত্তম এবং সর্বপ্রথম ইস্পোর্টস ইভেন্ট এই বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ।

আন্তর্জাতিক স্মার্টফোন ব্র্যান্ড Infinix এই প্রতিযোগীতায় সহযোগী হতে চলেছে। এরিনা অব ভেলর বাংলাদেশের কান্ট্রি হে়ড কাজি আরাফাত হোসেন বলেন, বাংলাদেশে ইস্পোর্টস ইন্ডাস্ট্রির বিকাশে প্রথম পদক্ষেপ নিল এরিনা অব ভেলর। কমিউনিটি এবং প্লেয়ারদের দীর্ঘমেয়াদী বিকাশ পরিকল্পনার এই শুরু।’ তিনি আরও বলেন, এই ইস্পোর্টস অবকাঠামো উন্নয়ন পরিকল্পনা এবং জাতীয় স্তরের টুর্নামেন্ট; এশিয়ান অলিম্পিক্স-এ তার বাংলাদেশের মেডেল জেতার স্বপ্ন পূরণ করবে।

দেশের স্মার্টফোনের বাজার মাতাচ্ছে প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের হট সিরিজের সর্বাধুনিক সংস্করণ ‘হট ১১এস’। আকর্ষণীয় এই ডিভাইসটিকে ইতোমধ্যে দেশের শীর্ষ টেক রিভিউয়ার ও গেমিংভক্তরা ‘সাশ্রয়ী মূল্যে সেরা গেমিং স্মার্টফোন’ হিসেবে স্বীকৃতি দিয়েছে।

বাজার আসার পর হতে গেমিংভক্তদের কাছে সাড়া ফেলতে শুরু করে ‘ইনফিনিক্স হট ১১এস’ এবং এখন পর্যন্ত এই ডিভাইসের চাহিদা বেড়েই চলেছে। সর্বাধুনিক প্রযুক্তি, কাঙিক্ষত ফিচার ও সাশ্রয়ী দামের দৃষ্টিনন্দন এই ডিভাইসটি গ্রাহকদের সেরা স্মার্টফোন অভিজ্ঞতা দিয়ে যাচ্ছে।

বিডি প্রেসরিলিস / ২৬ জানুয়ারি ২০২২ /এমএম    

 


LATEST POSTS
ইনফিনিক্স ‘হট ১২’ পাওয়া যাচ্ছে ‘দারাজ’ এর বিশেষ ক্যাম্পেইনে

Posted on মে ২৩rd, ২০২২

শুরু হচ্ছে ‘ডেকো সুপার ডুপার বিস্কুট-থার্টিন মিনিট ক্রিকেট টিপস’

Posted on মে ১৯th, ২০২২

এনসিসি ব্যাংকের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Posted on মে ১৮th, ২০২২

ই-প্লাজায় ওয়ালটন কম্পিউটার পণ্যে ১৫% ডিসকাউন্ট

Posted on মে ১৮th, ২০২২

ঈদে ওয়ালটনের ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক ও কোটি কোটি টাকার ফ্রি পণ্য

Posted on মে ১৮th, ২০২২

দুই মডেলের সিপিইউ লিকুইড কুলার বাজারে ছাড়লো ওয়ালটন

Posted on মে ১৬th, ২০২২

লিমিটেড এডিশন গেমিং ল্যাপটপ ROG Zephyrus G14

Posted on মে ১৬th, ২০২২

ভিভো আনলো ফোল্ডেবল স্মার্টফোন ও প্যাড

Posted on মে ১১th, ২০২২

স্ন্যাপড্রাগন প্রসেসরের গেমিং স্মার্টফোন ছাড়লো ওয়ালটন

Posted on মে ১১th, ২০২২

টিফিনি বিডি.কম বাই রিগ্যালস কৌচারে নতুন পণ্য

Posted on মে ৮th, ২০২২