Follow us

এক্সিলেন্স বাংলাদেশের ক্যারিয়ার ইন মার্কেটিং ২৬ এপ্রিল

এক্সিলেন্স বাংলাদেশের ক্যারিয়ার ইন মার্কেটিং ২৬ এপ্রিল

নিজস্ব প্রতিবেদক :: এক্সিলেন্স বাংলাদেশ শিক্ষার্থীদের পড়াশোনার সেক্টর সম্পর্কে জানানোর জন্য বিভিন্ন আয়োজন করে থাকে। এবার ‘আখতার গ্রুপ নিবেদিত ক্যারিয়ার ইন মার্কেটিং’ শিরোনামে একটি অনুষ্ঠানের আয়োজন করেছে। আগামী ২৬ এপ্রিল রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ ভবনে এটি অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন আখতার গ্রুপের এজিএম (ব্রান্ড অ্যান্ড মার্কেটিং) আশরাফুল ইনসান ইভান, লিডসাসের সিইও সাদিক আল সরকার, সিম্ফনি মোবাইলের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর এমএ হানিফ, রবি আজিয়াটা লিমিটেডের জিএম (এসএমই) মোহাম্মদ মনিরুল ইসলাম, টিম গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর তৌফিকুর রহমান, ডেইলি স্টারের হেড অব মার্কেটিং তাজদীন হাসান, শোকেইস ম্যাগাজিনের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার ও ফিয়েরোর ফাউন্ডার এবং সিইও সৈয়দ ইয়াসির আলম, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের ব্রান্ড-মার্কেটিং স্টান্ডিং কমিটির চেয়ারম্যান সাঈদ রহমান, ড্যানিশ ফুড লিমিটেডের জিএম (ব্রান্ড) মোশাররফ হোসেন ভূঁইয়া, মেঘনা গ্রুপ অব ইন্ড্রাস্টিজের সিনিয়র ব্রান্ড ম্যানেজার- ক্যাটাগরি হেড সাজ্জাদ হোসাইন রনি, নগদের হেড অব ব্রান্ড মার্কেটিং মনসুরুল আজিজ, অ্যাসিস্ট ম্যানেজমেন্ট কনসাল্টিংয়ের সিইও কায়সার হামিদ এবং সেলস অ্যাম্বাসেডর বাংলাদেশের সহ-প্রতিষ্ঠাতা আকবর হোসাইন খান।

অনুষ্ঠানটির সহযোগিতায় রয়েছে শোকেইস ম্যাগাজিন, ডেল্টা এবং ফিয়েরো। লজিস্টিকস পার্টনার হিসেবে থাকবে লিডসাস। স্ট্রাটেজিক পার্টনার থাকবে সেলস অ্যাম্বাসেডর বাংলাদেশ। ব্রান্ডিং পার্টনার হিসেবে থাকবে টিম পিআর। মিডিয়া পার্টনার হিসেবে থাকবে জাগোনিউজ২৪.কম।

আয়োজনটি সব বিভাগের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত। রেজিস্ট্রেশন ফি ৩শ’ টাকা। সেক্ষেত্রে আপনাকে বিকাশ করতে হবে ০১৬৮৮৭৯৯৮২৯ (ব্যক্তিগত) ও ০১৭৭৫৮৭২৬৭৫ (ব্যক্তিগত) নম্বরে। বিকাশ করার পর ফোন করে নিশ্চিত করতে হবে আপনার শেষ ডিজিট। মেসেজ করে আপনার নাম, বিশ্ববিদ্যালয় কিংবা প্রতিষ্ঠানের নাম, ফোন নম্বর পাঠাবেন। ফিরতি মেসেজে কনফারমেশন দেওয়া হবে।

আয়োজনে দুপুরের খাবার, বিকেলের নাস্তা, সেশন কিটস, সনদ ও প্রবেশপত্র দেওয়া হবে। যে কোন তথ্যের জন্য কল করুন ০১৮২৪০২৪৭৪৪ নম্বরে।

আয়োজন সম্পর্কে প্রতিষ্ঠানের সিইও বেনজির আবরার বলেন, ‘আমরা অনেকেই মার্কেটিংয়ে পড়ি কিংবা ব্রান্ড-মার্কেটিং নিয়ে কাজ করার ইচ্ছা রাখি। কিন্তু আমরা অনেকেই মনে করি, মার্কেটিং মানে শুধুই রাস্তায় রাস্তায় ঘুরে পণ্য বিক্রি! আসলে কি তাই? অনেকেই ভাবেন, আমি পড়লাম মার্কেটিংয়ে কিন্তু জবমার্কেটটি আসলে কেমন?

বিডি প্রেস রিলিস/ ১৭ এপ্রিল ২০১৯/ এমএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২