Follow us

এক্সটেসির ঈদ পোশাক ও কেনাকাটার অ্যাপ উন্মোচন

নিজস্ব প্রতিবেদক :: শীর্ষস্থানীয় ফ্যাশন হাউজ এক্সটেসি রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ আউটলেটে নতুন ও আকর্ষণীয় ঈদ কালেকশনের প্রদর্শন করেছে। এক্সটেসির ঈদুল ফিতরের আগাম কালেকশন দেখতে অনুষ্ঠানে চলচ্চিত্র, সংগীত ও টেলিভশন অঙ্গনের জনপ্রিয় তারকা এবং ফ্যাশন আইকনরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এক্সটেসি অ্যান্ড্রয়েড ও আইওএস প্ল্যাটফর্মে নিজেদের অ্যাপেরও উন্মোচন করে, যা গুগল প্লে এবং অ্যাপস্টোরে পাওয়া যাবে আগামী ১৫ মে থেকে। এ অ্যাপের মাধ্যমে ক্রেতারা আউটলেটে যাওয়া ছাড়াই এক্সটেসির কালেকশন দেখতে ও কিনতে পারবেন।

এক্সটেসির ব্যবস্থাপনা পরিচালক ও তানজিমের ক্রিয়েটিভ হেড তানজিম হক এবং জারজেইনের ক্রিয়েটিভ ডিরেক্টর ও এক্সটেসির চেয়ারপারসন আসমা সুলতানা অতিথিদের ঈদ কালেকশন দেখান। জনপ্রিয় এ ডিজাইনার দম্পতি ঈদ কালেকশনের ডিজাইন ও ম্যাটেরিয়াল নিয়ে অতিথিদের সঙ্গে নিজেদের ভাবনার কথা বলেন।

এছাড়াও, অনুষ্ঠানে তানজিম মোনাকো নামে নারী-পুরুষ উভয়ের ব্যবহার উপযোগী এবং তানজিম ভেলর নামে শুধুমাত্র পুরুষের ব্যবহার উপযোগী দুটি পারফিউম উন্মোচন করা হয়।

তানজিম হক বলেন, ‘প্রতিদিনের জন্য আরামদায়ক এবং চলতি ফ্যাশন ট্রেন্ড বিবেচনা করে নারী ও পুরুষ উভয়ের জন্যই এক্সটেসিতে আমরা সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় পোশাক বিক্রি করি। এক্সটেসি একটি মাল্টি-ব্র্যান্ড স্টোর যেখানে আমাদের পুরুষদের জন্য নিজস্ব লেবেল তানজিম ও নারীদের জন্য জারজেইনের পাশাপাশি, নতুন আন্তর্জাতিক কিছু লেবেলও রয়েছে।’

পুরুষদের জন্য এক্সটেসিতে রয়েছে দারুণ সব রঙের অভিজাত পাঞ্জাবি, লিমিটেড এডিশন তানজিম শার্ট, কিউবান শার্ট এবং গ্রীষ্মকালীন আরামে পুরুষদের সবসময়ের পছন্দের লিনেন ও কটনের শার্ট। এছাড়াও রয়েছে সময়ের সঙ্গে ট্রেন্ডি ডিজাইনের টি-শার্ট। আর টি-শার্টের সঙ্গে মিল রেখে রয়েছে চলতি ট্রেন্ডের তানজিম জগার, ডেনিম এবং নানা রঙের কটন স্ট্রেচ চিনোস ট্রাউজার।

তানজিমের অন্যান্য আইটেমের মধ্যে রয়েছে স্নিকার, শু, ছেলেদের ডাফল ব্যাগ, লেদারের ওয়ালেট এবং ঈদের জন্য চমকপ্রদ সব ক্যাজুয়াল ও ফর্মাল শার্ট।

আসমা সুলতানা বলেন, ‘এক্সটেসি সবসময় ট্রেন্ড, কোয়ালিটি ও সাশ্রয়ের ওপর গুরুত্ব দেয়। নারীদের জন্য আমরা আকর্ষণীয় কালেকশন নিয়ে এসেছি। এক্ষেত্রে, আমরা বিভিন্ন বয়সি নারীদের ক্রয় ক্ষমতা ও পছন্দকে গুরুত্ব দিয়েছি।

তিনি আরো বলেন, ‘আমাদের জর্জেট, কটন, লিনেন, মসলিন, ক্রেপ, ভেলভেট, টিউলের ম্যাটেরিয়ালের পাশাপাশি রয়েছে হাতের কাজ ও এমব্রডারির বিভিন্ন ডিজাইনের পোশাক। এক্ষেত্রে, আমরা আবহাওয়া ও নতুন সব স্টাইলের দিকে নজর দিয়েছি। নির্দিষ্ট সময় উপযোগী পোশাকও রয়েছে- যেমন: দিনের বেলা, বিকেল ও রাতের পোশাক রয়েছে।’

নারীদের জন্য কালেকশনে রয়েছে লম্বা ও মাঝারি আকৃতির কামিজ, কুর্তি, লং ও শর্ট স্কার্ট, বিভিন্ন ধরনের টপ, রিপড টি-শার্ট, প্রিন্টেড টি-শার্ট, সলিড ও রিপড ডেনিম, এবং নানা ধরনের প্যান্ট ও স্কার্ফ। দেশের সকল এক্সটেসি আউটলেটে ঈদ কালেকশন পাওয়া যাচ্ছে।

বিডি প্রেস রিলিস/ ১৩ মে ২০১৯ / এমএম