Follow us

একুশে’র আয়োজনে ‘সারা’

 

নিজস্ব প্রতিবেদক :: কৃষ্ণচূড়ার রক্ত লালে রাঙানো বসন্তে আবারও ফিরে এসেছে ফেব্রুয়ারি মাস। সালাম, বরকত, রফিক, জব্বারসহ আরও অনেকের সেই আত্মত্যাগের বিনিময়ে আমরা বাংলাকে পেয়েছি প্রিয় মাতৃভাষা হিসেবে। তাদের সেই আত্মত্যাগ আজ দেশের গন্ডি পেড়িয়ে জায়গা করে নিয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে।

একুশ আমাদের অহংকার। একুশের শোক আজ শক্তি। উদযাপনের প্রেরণা। বর্তমানে এই উদযাপনের বিশেষ ও গুরুত্বপূর্ণ অনুষঙ্গ হয়ে উঠেছে পোশাক। সারা লাইফস্টাইল লিমিটেডের পক্ষ থেকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে থাকছে পোশাকের রকমারি আয়োজন।

মাতৃভাষা দিবসের এই আয়োজনে ওমেন্স কালেকশনে সারা এবার এনেছে এথনিক, সিঙ্গেল পিস কামিজ ও থ্রি পিস। মেন্সদের জন্য হাউজটি নিয়ে এসেছে পাঞ্জাবি। মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, এবং মা-মেয়ের মিনিমি। ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি এবং টি-শার্ট।

ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিন্স ফর ম্যানজ অ্যান্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি। মাত্র ৫০০/-থেকে শুরু করে ২৫০০/-এর মধ্যেই এসকল পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র সারাতে।

এছাড়াও ৮৬.১ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষমসহ ব্রেদিবিলিটি রেজিস্টেন্সের ৩ লেয়ারের প্রটেকটিভ কাপড়ের ফেস মাস্ক (নন মেডিক্যাল) এনেছে সারা। মাস্কটি ০.৩ মাইক্রন এর পার্টিক্যাল ৮৬.১ শতাংশ পর্যন্ত রোধ করতে পারে। ওয়াশেবল এবং পুনর্ব্যবহারযোগ্য। মাস্কটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। ফেস মাস্কটি বাংলাদেশ সরকারের ডিজিডিএ এর নির্ধারিত ল্যাব দ্বারা পরীক্ষিত।

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল সারা’র দ্বিতীয় আউটলেট।

তৃতীয় আউটলেটটি হলো বাড়ি-১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা-এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বিডি প্রেসরিলিস /১৭ ফেব্রুয়ারি ২০২১ /এমএম


LATEST POSTS
ফ্ল্যাশ চার্জিং সুবিধা আনতে গ্লোবাল পার্টনারশিপের ঘোষণা অপোর

Posted on মার্চ ৪th, ২০২১

তরুণদের জন্য পর্বভিত্তিক স্টোরি টেলিং ক্যাম্পেইন নিয়ে এলো স্প্রাইট

Posted on মার্চ ৪th, ২০২১

টেকনো নিয়ে এল ৪/৬৪ জিবির স্পার্ক সিক্স গো

Posted on মার্চ ৪th, ২০২১

আইটেলের গ্র্যান্ড মিটআপ অনুষ্ঠিত

Posted on মার্চ ১st, ২০২১

ইনফিনিক্স নোট ৮ আই : মোবাইল গেমিং ও ফটোগ্রাফির গেম-চেঞ্জার

Posted on মার্চ ১st, ২০২১

শুরু হচ্ছে অস্ট্রেলিয়ান অনলাইন শিক্ষামেলা

Posted on ফেব্রুয়ারি ২৮th, ২০২১

গ্রামীণফোনের এমটুএম সল্যুশন সেবা নেবে রাকাব

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২১

৪৮ পয়সা কল রেট অফার চালু করল এয়ারটেল

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২১

মিডরেঞ্জের নতুন ফোন আনছে ভিভো

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২১

মটোরোলা ফোনে এক্সচেঞ্জ অফার

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২১