Follow us

এইচপি প্রোবুক জি৬ সিরিজের ল্যাপটপ নিয়ে এল স্মার্ট টেকনোলজিস

নিজস্ব প্রতিবেদক :: প্রথমবারের মত এইচপি প্রোবুক জি৬ সিরিজের ২টি মডেলের ল্যাপটপ বাংলাদেশে নিয়ে এসেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। মডেলগুলো হচ্ছে এইচপি প্রোবুক ৪৪০ জি৬ এবং এইচপি প্রোবুক ৪৫০ জি৬। এই দুটি মডেল আবার পৃথক ৩টি স্পেসিফিকেশনে পাওয়া যাচ্ছে।

এইচপি প্রোবুক ৪৪০ জি৬: এই মডেলের সবচেয়ে বেসিক ল্যাপটপটিতে রয়েছে ৮ম জেনারেশন ইন্টেল কোর আই ফাইভ প্রসেসর, ৪জিবি ডিডিআর ফোর ২৪০০ বাস র‌্যাম, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ১৪.১ ইঞ্চি ডিসপ্লে, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা। এই মডেলটির খুচরা মূল্য ৫১ হাজার ৫০০ টাকা। ৪৪০ মডেলে কোর আই সেভেন প্রসেসর দিয়ে ২টি ভার্সন বাজারে ছাড়া হয়েছে। দুটি মডেলেই কমন থাকছে ইন্টেল ৮ম প্রজন্মের কোর আই সেভেন প্রসেসর, ৮ জিবি ডিডিআর ফোর ২৪০০ বাস র‌্যাম, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ১৪.১ ইঞ্চি ডিসপ্লে, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট। এর মধ্যে স্ট্যান্ডার্ড ভার্সনটিতে ডিএসসি এমএক্স২৫০ ২ জিবি গ্রাফিক্স কার্ড ব্যবহার করা হয়েছে।
অন্যদিকে, প্রফেশনাল ভার্সনটিতে ডিএসসি এমএক্স২৫০ ২ জিবি গ্রাফিক্স কার্ড এবং ২৫৬ জিবি সলিড স্টেট ড্রাইভ ব্যবহার করা হয়েছে। ভার্সন দুটির খুচরা মূল্য যথাক্রমে ৭১,৫০০ টাকা এবং ৭৬,৫০০ টাকা।

এইচপি প্রোবুক ৪৫০ জি৬: এই মডেলের সবচেয়ে বেসিক ল্যাপটপটিতে রয়েছে ৮ম জেনারেশন ইন্টেল কোর আই ফাইভ প্রসেসর, ৪জিবি ডিডিআর ফোর ২৪০০ বাস র‌্যাম, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা। এই মডেলটির খুচরা মূল্য ৫১,৫০০ টাকা। ৪৫০ মডেলে কোর আই সেভেন প্রসেসর দিয়ে ২টি ভার্সন বাজারে ছাড়া হয়েছে। দুটি মডেলেই থাকছে ইন্টেল ৮ম প্রজন্মের কোর আই সেভেন প্রসেসর, ৮ জিবি ডিডিআর ফোর ২৪০০ বাস র‌্যাম, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট। এর মধ্যে স্ট্যান্ডার্ড ভার্সনটিতে ডিএসসি এমএক্স২৫০ ২ জিবি গ্রাফিক্স কার্ড ব্যবহার করা হয়েছে। অন্যদিকে প্রফেশনাল ভার্সনটিতে ডিএসসি এমএক্স২৫০ ২ জিবি গ্রাফিক্স কার্ড এবং ২৫৬ জিবি সলিড স্টেট ড্রাইভ ব্যবহার করা হয়েছে। ভার্সন দুটির খুচরা মূল্য যথাক্রমে ৭১,৫০০ টাকা এবং ৭৬,৫০০ টাকা।

এইচপি’র প্রতিটি নতুন ল্যাপটপেই থাকছে ২ বছরের বিক্রয়োত্তর সেবা। বিস্তারিত: ০১৭৩০৩১৭৭২১, ০১৭০৮৪৮৮৭৪১।

বিডি প্রেস রিলিস/ ২০ মে ২০১৯ / এমএম


LATEST POSTS
শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে কেবল নগদে

Posted on জুনe ৪th, ২০২৪

দেশি ফ্রিজে স্বপ্নপূরণ

Posted on জুনe ৪th, ২০২৪

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

Posted on জুনe ৪th, ২০২৪