Follow us

ঈদ উপলক্ষে মার্সেল ফ্রিজ কিনে লাখপতি হওয়ার সুযোগ

নিজস্ব প্রতিবেদক :: চলছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর। এর আওতায় ঈদুল আযহা বা কোরবানি ঈদ উপলক্ষে ফ্রিজের ক্রেতাদের জন্য বিশেষ সুবিধা ঘোষণা করেছে দেশীয় ব্র্যান্ড মার্সেল। সারা দেশে মার্সেলের যে কোনো আউটলেট থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে প্রতিদিনই লাখপতি হওয়ার সুযোগ পেতে পারেন ক্রেতারা। থাকছে লক্ষ লক্ষ টাকার ক্যাশ ভাউচারসহ হাজার হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। ক্রেতারা জুলাই’র ৩ তারিখ থেকে কোরবানি ঈদ পর্যন্ত এসব সুবিধা পাবেন।

কোরবানি ঈদকে সামনে রেখে ২ জুলাই রাজধানীতে মার্সেলের করপোরেট অফিসে আয়োজিত ‘ঈদের খুশি জমবে বেশি- প্রতিদিনই লাখপতি’ শীর্ষক ক্যাম্পেইনের ডিক্লারেশন অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, হুমায়ুন কবীর, আরিফুল আম্বিয়া ও হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন, মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান ও অন্যান্য ঊর্দ্ধতন কর্মকর্তাগণ।

মার্সেল আইটি বিভাগের নির্বাহী পরিচালক আরিফুল আম্বিয়া জানান, বিক্রয়োত্তর সেবাকে অনলাইনের আওতায় আনার লক্ষ্যে কাস্টমার ডাটাবেজ তৈরি হচ্ছে। সেজন্য সারা দেশে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এখন চলছে সিজন ফোর। এর আওতায় দেশের যে কোনো মার্সেল শোরুম থেকে পণ্য কিনে ক্রেতার মোবাইল নম্বর দিয়ে তা রেজিস্ট্রেশন করতে হবে। ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষিত থাকবে। এতে করে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্খিত সেবা নিতে পারেন গ্রাহক।

মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন জানান, বাংলাদেশে ফ্রিজ বিক্রির প্রধান মৌসুম হচ্ছে ঈদুল আযহা বা কোরবানি ঈদ। বছরের মোট ফ্রিজ বিক্রির অর্ধেকের বেশি বিক্রি হয় রোজার ঈদ থেকে কোরবানি ঈদের মধ্যে। কোরবানির পশুর গোসত সংরক্ষণের জন্য এ সময় মানুষ রেফ্রিজারেটর ও ফ্রিজার কিনেন বেশি। তাই, কোরবানি ঈদ উপলক্ষ্যে দেশের যে কোনো মার্সেল শোরুম থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন মাধ্যমে ক্রেতারা প্রতিদিনই পেতে পারেন এক লাখ টাকার চেক কিম্বা নিশ্চিত ক্যাশ ভাউচার বা হাজার হাজার পণ্য ফ্রি। এসব সুবিধা দেয়ায় ক্রেতাদের ঈদ আনন্দ যেমন বাড়বে, তেমনি ডাটাবেজ তৈরির প্রক্রিয়াও আরো গতিশীল হবে বলে মনে করেন তিনি।

বিডি প্রেস রিলিস / ০৫ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২