Follow us

ঈদে ব্যাগপ্যাকার্সে স্ক্রাচ কার্ড মেগা অফার

নিজস্ব প্রতিবেদক :: পবিত্র রমজান উপলক্ষে স্ক্রাচ কার্ড মেগা অফারের ঘোষণা করেছে ব্যাগ প্রস্তুত ও বিক্রেতা প্রতিষ্ঠান ব্যাগপ্যাকার্স (www.bagpackersbd.com)। এই অফারের আওতায় প্রতিষ্ঠানটি সব ধরণের পণ্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুযোগ দিচ্ছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন ব্যাগপ্যার্কাসের প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু।

এতে বলা হয়েছে, ঈদের আগেরদিন (চাঁদ রাত) পর্যন্ত ক্রেতারা অনলাইন ও অফলাইনে লেডিসব্যাগ, হ্যান্ডপার্স, অফিস ব্যাগ, ল্যাপটপ ব্যাগ, লাগেজ, কাঁধের ব্যাগ, ট্রাভেলব্যাগ এবং পার্টিব্যাগসহ সব ধরণের পণ্যে স্ক্র্যাচ কার্ড মেগা অফারটি নিতে পারবেন।

রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোড ও সলিমুল্লাহ রোডের চারটি শো-রুম থেকে পছন্দের ব্যাগ সংগ্রহে এই অফারের আওতায় ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। এছাড়া প্রতিষ্ঠানটির সবগুলো শোরুমে কেনাকাটার পেমেন্ট বিকাশ দিয়ে করলে ২০ শতাংশ ছাড়ও পাবেন ক্রেতারা। তবে যে কোন একটি গ্রহণ করতে হবে।

রিয়াজ আহমেদ বাবু বলেন, ঈদ মানেই আনন্দ। এই আনন্দে বাড়তি উন্মাদনা যোগ করবে ব্যাগপ্যাকার্সের স্ক্রাচ কার্ড মেগা অফার। আমরা চাই ভ্রমণে আপনার বিশ্বস্ত সঙ্গী হোক ব্যাগপ্যাকার্সের ব্যাগ।

বিডি প্রেস রিলিস/ ১৩ মে ২০১৯ / এমএম