Follow us

ই-কমার্স প্রতিষ্ঠান মাই অর্গানিকের ‘সেফফুড’ আন্দোলন

ই-কমার্স প্রতিষ্ঠান মাই অর্গানিকের ‘সেফফুড’ আন্দোলন

নিজস্ব প্রতিবেদক ::  খাবারে বিষক্রিয়া একটি মারাত্মক স্বাস্থ্য ঝুঁকি। বাংলাদেশে প্রতিটি মানুষ কম-বেশি এই সমস্যাতে ভুগছেন। অতি মুনাফা লোভী কিছু মানুষ, আর সস্তায় সব কিছু কেনার মানসিকতার কাছে বাধা পড়ে আছে আমাদের খাদ্যের নিরাপত্তার বিষয়টি।

একমাত্র জনসচেতনতাই পারে খাবারে বিষক্রিয়ার ভয়ানক ছোবল থেকে রক্ষা করতে। ই-কমার্স প্রতিষ্ঠান মাই অর্গানিক বিডি (MyOrganicBd.com) সর্বদা মানুষকে ভেজাল খাদ্য গ্রহণের কুফল এবং নিরাপদ খাদ্য গ্রহণের কথা বলে আসছে। নিরলস ভাবে কাজ করে চলেছে জন সচেতনতায় ও ভোক্তার হাতে নিরাপদ খাবার তুলে দেবার জন্য।

তারই ধারাবাহিকতা বজায় রেখে মাই অর্গানিক বিডি এবার #Safefood নামে খাদ্য নিরাপত্তা বিষয়ক একটি ক্যাম্পেইন শুরু করেছে। এই ক্যাম্পেইনটির মূল প্রতিপাদ্য হচ্ছে, ‘জীবনের জন্য নিরাপদ খাবার’।

 বিগত দুইটি ই-বুকে মাই অর্গানিক বিডি বর্তমান সময়ে খাবারের ভেজাল মিশানোর মাত্রা ও এই সকল খাদ্য গ্রহণের স্বাস্থ্য ঝুঁকির কথা আলোচনা করেছে। #Safefood ক্যাম্পেইনটির মাধ্যমে পরবর্তী ই-বুকের জন্য মাই অর্গানিক বিডি সকলের নিকট খাদ্যে বিষক্রিয়া, খাবারে ভেজালসহ অনিরাপদ খাদ্য সম্পর্কে যে অভিজ্ঞতা আপনার জীবনে হয়েছে বা ভেজাল খাদ্যের এই মারাত্মক সমস্যা থেকে মুক্তির জন্য নিজস্ব মতামত সম্বলিত লেখা আহবান করেছে ৩০ এপ্রিলের মধ্যে। info@myorganicbd.com ঠিকানায় লেখা ই-মেইল করা যাবে অথবা ফেসবুক পেজে (www.facebook.com/myorganicbd) পোস্ট করা যাবে #Safefood উল্লেখ করে।

সেরা ১০টি লেখা প্রকাশ করা হবে পরবর্তী ই-বুকে। সেরা লেখাগুলোর জন্য মাই অর্গানিক বিডি ও ফায়ার ফ্লাইস এর পক্ষ থেকে থাকবে গোল্ড মেডেল সহ আর্কষণীয় পুরস্কার।

মাই অর্গানিক বিডি’র প্রধান নির্বাহী শরীফুল আলম পাভেল বলেন, “নিরাপদ খাবার নিশ্চিত করতে সকলের জন্যে রইলো আমাদের সঙ্গে কাজ করার সুযোগ। আসুন আমরা সবাই সচেতন হই। ‘জীবনের জন্য নিরাপদ খাবার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাই অর্গানিক বিডি পরিবারের #safefood আন্দোলনে অংশগ্রহণ করি।

বিডি প্রেস রিলিস/ ০৭ এপ্রিল ২০১৯/ এমএম


LATEST POSTS
ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে কেবল নগদে

Posted on জুনe ৪th, ২০২৪

দেশি ফ্রিজে স্বপ্নপূরণ

Posted on জুনe ৪th, ২০২৪

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

Posted on জুনe ৪th, ২০২৪

নতুন ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছাড়লো ওয়ালটন

Posted on জুনe ৪th, ২০২৪

সারা’র ঈদুল আযহা আয়োজন

Posted on জুনe ৪th, ২০২৪

দেশের বাজারে বিশ্বের নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪