Follow us

ইশো নিয়ে এলো ‘ওয়ার্ক ফর্ম হোম’ ফার্নিচার

 

নিজস্ব প্রতিবেদক :: করোনার থাবায় নিস্তব্ধ পুরো দেশ। এমন সময়ে দেশের অর্থনৈতিক চাকা সচল করতেই বাসায় থেকে অফিসের কাজ করার সিদ্ধান্ত নেয় অনেক প্রতিষ্ঠিান। যদিও প্রতিষ্ঠান কিংবা কর্মচারীদের জীবনযাত্রা ও কাজের সাথে আকস্মিক পরিবর্তন মানিয়ে নিতে কঠিন হচ্ছে, তারপরেও যত দিন এই মহামারি নিয়ন্ত্রণে না আসছে, তত দিন সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।অর্থাৎ অতীতের চেনা কাজ-কর্মে ফেরা হবে না।

সেজন্যই বাসায় বসে অফিসের কাজ করার পরিবেশ ফিরিয়ে আনতে ফার্নিচার ভিত্তিক প্রতিষ্ঠান ইশো নিয়ে এসেছে ‘ওয়ার্ক ফর্ম হোম’ ফার্নিচার। ‘ওয়ার্ক ফর্ম হোম’ ফার্নিচারে রয়েছে উদ্ভাবনী সব শৈল্পিক নকশা আর প্রযুক্তির সমাহার।
এই ফার্নিচারগুলো হচ্ছে- এক্সিকিউটিভ চেয়ার, ওয়ার্ক স্টেশন, স্টাডি টেবিল ও ট্রেস। যেখানে রাখা যাবে ল্যাপটপসহ বিভিন্ন ধরনের বই।

আর এসব পণ্যের মধ্যে গ্রাহক পাচ্ছে ১০% ছাড়। এছাড়াও এই অফারে অন্তর্ভুক্ত রয়েছে ইশো’র স্মার্ট সিরিজের বেশ কয়েকটি পণ্য। এসব প্রযুক্তি চালিত ফার্নিচারগুলোতে গ্রাহকরা পাবেন সমন্বিত চার্জিং কার্যকারিতার সুবিধা।
পরিস্থিতি কিংবা প্রয়োজনের তাগিদে হলেও সবাই ‘ওয়ার্ক ফর্ম হোম’-এর সাথে মানিয়ে নিতে চেষ্টা করছে, এর ভালো-মন্দ দিকগুলো সম্পর্কে অবগত হচ্ছে। এসবের মাঝেও বাসাটাকে অফিসের পরিবেশে সাজিয়ে নিতে প্রয়োজন নিখুত জায়গায় নিখুত ফার্নিচার।আর সেই সঠিক জায়গায় শৈল্পিক সব নকশা দিয়ে হোম অফিস নির্মাণ করার সুযোগ দিচ্ছে ইশো’র এই নতুন ফার্নিচার।

বিডি প্রেসরিলিস / ০৪ জুলাই ২০২০ /এমএম


LATEST POSTS
দেশের বাজারে ‘হট ৯ প্লে’ নিয়ে এলো ইনফিনিক্স

Posted on আগস্ট ৫th, ২০২০

ক্রেতাদের জন্য স্যামসাং’র উদ্ভাবনী ক্যাম্পেইন

Posted on আগস্ট ৪th, ২০২০

নতুন তিন পিক্সেল ফোন আনল গুগল

Posted on আগস্ট ৪th, ২০২০

একচার্জে সারাদিন চলে অ্যাপলের ম্যাকবুক এয়ার

Posted on আগস্ট ৪th, ২০২০

ঈদ ফ্যাশনে টিউডর স্টাইল

Posted on আগস্ট ৪th, ২০২০

কোরবানির গোশত বাসায় পৌঁছে দেবে যাচাই ডট কম

Posted on জুলাই ৩১st, ২০২০

‘অ্যাপল’ ওয়াচ আনল অপো

Posted on জুলাই ৩১st, ২০২০

স্যামসাংকে হটিয়ে শীর্ষে স্মার্টফোন বিক্রেতা হুয়াওয়ে

Posted on জুলাই ৩১st, ২০২০

শুধু ইভ্যালিতে পাওয়া যাবে ওয়ান প্লাস ‘নর্ড’ স্মার্টফোন

Posted on জুলাই ৩১st, ২০২০

বিকাশে কেনা যাবে কোরবানির পশু

Posted on জুলাই ২৯th, ২০২০