Follow us

ইন্টারসিটি সেবা নিয়ে ইজিয়ার

ইন্টারসিটি সেবা নিয়ে ইজিয়ার

নিউজ ডেস্ক :: বর্তমান সময়ের প্রেক্ষাপটে বাংলাদেশের রাইড শেয়ারিং সার্ভিস দিন দিন জনপ্রিয় হচ্ছে। যানজট এড়িয়ে কম সময়ে গন্তব্যে পৌঁছাতে শহরবাসী দারস্থ হচ্ছে নানা অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবাদাতা অ্যাপ্লিকেশনের। রাইড শেয়ারিং সেবাকে আরো একধাপ এগিয়ে নিতে আন্তঃনগর (ইন্টারসিটি) যাত্রা শুরু করল অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং অ্যাপ ‘ইজিয়ার’।

ইজিয়ার দিচ্ছে তাৎক্ষনিক আন্তঃনগর রাইড শেয়ারিং সেবা। এখন পর্যন্ত সব রাইড শেয়ারিং সেবাগুলো শুধুমাত্র বিভাগীয় শহরে পরিচালিত হলেও ইজিয়ার দেশের ৬৪ জেলায় একযোগে তাদের কার্যক্রম পরিচালনা করতে যাচ্ছে। অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবা ছাড়াও সিটি টু সিটি ভ্রমণের জন্য অন-ডিমান্ড রেন্ট-এ-কার সার্ভিস দিচ্ছে ইজিয়ার। এমনকি চাইলে ভ্রমণের আগেই ইজিয়ারের মাধ্যমে রাইড বা বাহন বুকিং দিয়ে রাখতে যাবে।

নতুন এই সেবা নিয়ে ইজিয়ার টেকনোলজিস লিমিটিডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান বলেন, আমরা মূলত এই অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবার একটি নতুন ধারা তৈরি করতে চাচ্ছি। যারা রাইড শেয়ারিং অ্যাপ ব্যবহারকারী আছেন তাদের নতুন অভিজ্ঞতা দিতে চাই। সাধারণ রাইড শেয়ারিং সেবা গ্রহীতারা শুধুমাত্র একটি নির্দিষ্ট গন্ডির ভেতরে এই সেবা পেয়ে অভ্যস্ত তাদের এই গন্ডির বাইরে বের করে নিয়ে যেতে চাই। একই সঙ্গে আমাদের যারা রাইডার বা চালক আছেন তারা যেন তাদের সেবা প্রদানের বিপরীতে সবচেয়ে ভালো বিনিময় পান তাও নিশ্চিত করতে চাই আমরা।

তিনি আরো বলেন, খুব শিগগিরই ইজিয়ার তার ব্যবহারকারী ও রাইডারদের জন্য আরো কিছু নতুন চমক উপস্থাপন করতে যাচ্ছে, যা ইজিয়ারের ব্যবহারকারীদের আরো বেশি এই অ্যাপভিত্তিক সেবা গ্রহণে উৎসাহিত করবে।

বিডি প্রেস রিলিস/৪ অক্টোবর ২০১৮/এসএম)


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪