Follow us

ইনফিনিক্স নোট ৮ আই এখন বাজারে

 

নিজস্ব প্রতিবেদক :: বাজারে এসেছে ইনফিনিক্স নোট ৮ আই। ফোনটির দাম ১৪ হাজার ৯৯০ টাকা। এটি পাওয়া যাচ্ছে দারাজ, গ্যাজেট অ্যান্ড গিয়ার, পিকাবু এবং স্মার্টলিংকে। সাশ্রয়ী মূল্য এবং আশ্চর্যজনক বৈশিষ্ট্যের জন্য বাজারের অন্য সব স্মার্টফোনের চেয়ে ইনফিনিক্স নোট ৮ আই এগিয়ে। দেশসেরা সব ইউটিউবারের রিভিউয়ে এই বাজেটে দেশের বাজারে ইনফিনিক্স নোট ৮ আইকে দ্য রিয়েল গেম চেঞ্জার বলা হচ্ছে। এ ছাড়াও ব্যাকআপের জন্য ইনফিনিক্স নোট ৮ আই মডেলে ৫২০০ মিলি-অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি ব্যবহৃত হয়েছে। ব্যাটারি দ্রুতগতিতে চার্জ দেওয়ার জন্য ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহৃত হয়েছে।

ইনফিনিক্সের নোট সিরিজের নতুন এই ফোনে রয়েছে ৬.৭৮ ইঞ্চির ইনফিনিটি-জিরো ডিসপ্লে। ডিসপ্লের রেজল্যুশন ৭২০ বাই ১৬৪০ পিক্সেল। ফোনটিতে ব্যবহৃত হয়েছে অক্টোকোর হেলিও জি-৮০ মডেলের প্রসেসর এবং মিডিয়াটেক হাইপারইঞ্জিন গেমিং টেকনোলজি।ছবির জন্য ফোনটিতে আছে চারটি ক্যামেরা। পেছনে তিনটি ও সামনে একটি ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। দ্রুতগতিতে কার্য সম্পাদনের জন্য ইনফিনিক্স নোট ৮ আই মডেলে ৬ জিবি র‌্যাম ব্যবহৃত হয়েছে এবং অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে ১২৮ জিবি।

টেকসই চেসিস ও অ্যারগোনোমিক ডিজাইন তৈরি ফোনটিতে অনবদ্য ক্যামেরা সেটআপ রয়েছে। রিয়ারে আছে ৪৮+২+২ মেগাপিক্সেলের ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট শুটার। ক্যামেরায় আলট্রা নাইট ভিশন থাকায় কম আলোতেও উচ্চ রেজল্যুশনের ছবি এবং ভিডিও পাওয়া যাবে।

বিডি প্রেসরিলিস / ০৯ মার্চ ২০২১ /এমএম