Follow us

ইজিয়ার অ্যাপে অ্যাম্বুলেন্স সেবা

ইজিয়ার অ্যাপে অ্যাম্বুলেন্স সেবা

নিউজ ডেস্ক :: অ্যাম্বুলেন্সের মতো জরুরি সেবা পেতে এখন থেকে আর দুঃশ্চিতায় পরতে হবে না। হাতে থাকা স্মার্টফোনের মাধ্যমে রাইড শেয়ারিং অ্যাপ ইজিয়ারে ডাকা যাবে অ্যাম্বুলেন্স। ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতি লিমিটেডের সহযোগিতায় দেশজুড়ে ‘অ্যাপভিত্তিক জরুরি অ্যাম্বুলেন্স সেবা’ এর উদ্বোধন করল রাইড শেয়ারিং প্রতিষ্ঠান ইজিয়ার টেকনোলজিস।

সম্প্রতি রাজধানীর ফার্মগেটের কেআইবি কমপ্লেক্স কনভেনশন হল ২-এ ইজিয়ারের এই নতুন পথচলার উদ্বোধন করেন প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল। এখন থেকে ইজিয়ার (Ezzyr) অ্যাপে ২৪ ঘন্টা অ্যাম্বুলেন্স সেবা পাওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আলমগীর হোসেন, তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ ব্যক্তিত্ব ও ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের কর্মকর্তারাসহ সারাদেশের অ্যাম্বুলেন্স মালিকদের প্রতিনিধিরা।

স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল বলেন, বাংলাদেশ যে ডিজিটাল হয়েছে তারই প্রমাণ এটি। ইজিয়ারের মাধ্যমে যে সেবা দেয়া হবে তা সফল হবে বলে আমি আশা করছি। সবাই এই সেবা থেকে উপকার পাবেন এটিও আমার বিশ্বাস। অভিনব এমন একটি কাজে এগিয়ে যাবার জন্য ইজিয়ার টেকনোলজিস ধন্যবাদ পাবার যোগ্য।

ইজিয়ার অ্যাপে অ্যাম্বুলেন্স সেবা

ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আলমগীর বলেন, আধুনিক সেবার সুবিধা দিতেই এই উদ্যোগ নেয়া। বেসরকারি অ্যাম্বুলেন্সের মাধ্যমে প্রতিদিন গড়ে ৩শ’ থেকে ৪শ’ লাশ বহন করা হয়। কোনো সরকারি অ্যাম্বুলেন্স লাশ বহন করে না। সারাদেশে ১০ থেকে ১২ হাজারের মতো অ্যাম্বুলেন্স চলাচল করে। ঢাকাতেই চলাচল করে প্রায় ৪ হাজার বেসরকারি অ্যাম্বুলেন্স।

ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান বলেন, ইজিয়ার টেকনোলজিস লিমিটেড বর্তমানে অ্যাম্বুলেন্স ড্রাইভার রেজিষ্ট্রেশন এবং ট্রেনিংসহ যাবতীয় কাজ সম্পন্ন করেছে। এখন থেকে অফিসিয়ালি যাত্রীরা হাতে থাকা মোবাইলে ইজিয়ার অ্যাপের মাধ্যমে দেশ জুড়ে জরুরি অ্যাম্বুলেন্স সেবা গ্রহন করতে পারবেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও অ্যাপভিত্তিক জরুরি অ্যাম্বুলেন্স সেবা সম্পর্কিত আলোচনা হয়। Ezzyr অ্যাপ এখন অ্যানড্রয়েড সেটে পাওয়া গেলেও শিগগিরই আইওএসে পাওয়া যাবে।

বিডি প্রেস রিলিস/৩১ অক্টোবর ২০১৮/এসএম


LATEST POSTS
আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪

ক্ষতিগ্রস্ত ফিলিস্তিনিদের পাশে দাঁড়িয়েছে ‘মোজো’

Posted on জানুয়ারি ৩rd, ২০২৪