Follow us

ইউনাইটেড হাসপাতালে গ্রামীণফোন স্টার গ্রাহকদের বিশেষ অফার

 

নিজস্ব প্রতিবেদক :: কোভিড-১৯ সহায়তা কার্যক্রম আরও বিস্তৃত করতে ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের সাথে চুক্তি করেছে গ্রামীণফোন।অপারেটরটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, এ চুক্তির অধীনে গ্রামীণফোন স্টার গ্রাহকরা প্যাথলজি টেস্টে ২০ শতাংশ, রেডিওলজি ও ইমেজিং ডায়াগনস্টিক টেস্টে ১০ শতাংশ এবং কেবিনে থাকাকালীন কেবিন রেটে ৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন।

গ্রামীণফোনের প্রধান বিপনন কর্মকর্তা সাজ্জাদ হাসিব বলেন, “গ্রাহকদের প্রয়োজনীয় সেবাদানে আমরা নিরলস কাজ করে যাচ্ছি এবং বর্তমান প্রেক্ষাপটের কারণে জরুরি সেবা ও স্বাস্থ্যসুবিধা বিস্তৃতিতে বিশেষভাবে কাজ করছি। জিপি স্টার গ্রাহকদের জন্য বিদ্যমান নানা স্বাস্থ্যসেবা সুবিধার জন্য আমরা তাদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছি। এ তালিকায় সম্প্রতি যুক্ত হওয়া ইউনাইটেড হাসপাতাল থেকে জিপি স্টার গ্রাহকরা আরও সুবিধা পাবেন বলেই আমার বিশ্বাস।”

ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের কমিউনিকেশনস ও বিজনেস ডেভলপমেন্ট ডিরেক্টর ড. শাগুফা আনোয়ার বলেন, “রোগীদের সুস্থতাই আমাদের প্রধান বিবেচ্য বিষয়। গ্রামীণফোনের সাথে চুক্তির মাধ্যমে আরও বেশি মানুষকে সেবাদানে আমরা সম্পূর্ণভাবে প্রস্তুত এবং জিপি স্টার গ্রাহকরা প্রয়োজন অনুযায়ী এ সুবিধা নিতে পারবেন। জিপি স্টার গ্রাহকদের সেবাদান করতে পেরে আমরা আনন্দিত।”

এ সুবিধা পেতে জিপি স্টার গ্রাহকদের ‘ইউএনআইটিইডি’(UNITED) লিখে এসএমএস পাঠাতে হবে ২৯০০০ নাম্বারে। এসএমএস’র ক্ষেত্রে কোনো চার্জ প্রযোজ্য হবে না। এ সুবিধা গ্রহণে যেকোনো লেনদেনের আগে গ্রাহককে এসএমএস’র রিপ্লাই এবং ফোন নাম্বার দেখাতে হবে।

জিপি স্টার গ্রাহকদের সুবিধাদানে নতুন ও আসন্ন পার্টনারশিপ ছাড়াও গ্রামীণফোন স্বাস্থ্যখাতের নানা ব্র্যান্ডের সাথে পার্টনারশিপ করেছে। যার মধ্যে রয়েছে এভারকেয়ার, গুলশান ক্লিনিক, প্রাভা হেলথ, অ্যাথেনা (আ সাইকিয়াট্রিক অ্যান্ড ডি-অ্যাডিকশন ট্রিটমেন্ট সেন্টার), বাংলা মেডস, মেডিস্টোর এবং আমার ল্যাব।গ্রামীণফোনের অফিশিয়াল ওয়েবসাইটের জিপি স্টার অংশে এ অফার নিয়ে বিস্তারিত জানা যাবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিডি প্রেসরিলিস /৩০ সেপ্টেম্বর /এমএম  


LATEST POSTS
এডিবি’র দু’টি মর্যাদাপূর্ণ পুরস্কার পেলো প্রাইম ব্যাংক

Posted on অক্টোবর ২৮th, ২০২০

শীতার্তদের জন্য ২ লাখ কম্বল দিলো ইসলামী ব্যাংক

Posted on অক্টোবর ২৮th, ২০২০

এসআইবিএল’র ৫৩ ও ৫৪তম উপশাখার উদ্বোধন

Posted on অক্টোবর ২৮th, ২০২০

ইসলামী ব্যাংক ও ক্লাউডওয়েলের মধ্যে সমঝোতা স্মারক

Posted on অক্টোবর ২৮th, ২০২০

সিঙ্গাপুরে রাষ্ট্রীয় পুরস্কার পেলেন প্রাইম এক্সচেঞ্জের দুই গ্রাহক

Posted on অক্টোবর ২৮th, ২০২০

আইএফসি’র সঙ্গে প্রাইম ব্যাংকের চুক্তি

Posted on অক্টোবর ২৮th, ২০২০

পুরনোটার বদলে ওয়ালটনের নতুন ল্যাপটপ-ডেস্কটপে ২২% ছাড়

Posted on অক্টোবর ২৮th, ২০২০

৬ষ্ঠ বার্ষিকীতে চলছে অপোর হাউসফুল অফার

Posted on অক্টোবর ২৮th, ২০২০

৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি নিয়ে বাজারে এলো রিয়েলমি সি১২

Posted on অক্টোবর ২৮th, ২০২০

বনশ্রীতে ভিরো ফ্যাশন হাউজের যাত্রা শুরু

Posted on অক্টোবর ২৬th, ২০২০