Follow us

ইউনাইটেড হসপিটালে নতুন ডিএমএস এর যোগদান

 

নিজস্ব প্রতিবেদক :: ডা. শান্তি বানসাল ২০২২ সালের জানুয়ারি থেকে ইউনাইটেড হসপিটালে ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস হিসাবে যোগদান করেছেন। মিস বানসাল এপি সিং ইউনিভার্সিটি, রেওয়া থেকে অ্যানেস্থেসিওলজিতে যথাক্রমে ১৯৯১ এবং ১৯৯৪ সালে তার এমবিবিএস এবং এমডি ডিগ্রি সম্পন্ন করেন। তিনি ২০১৩ সালে মেডিকেল সার্ভিসেস বিষয়ে সিকিম মণিপাল বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন এবং ইন্দিরা গান্ধী ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটি থেকে হসপিটাল এবং হেলথ ম্যানেজমেন্ট বিষয় এর উপর তার স্নাতকোত্তর ডিপ্লোমা সম্পন্ন করেন।

মিস বানসাল একজন দক্ষ হেলথকেয়ার প্রফেশনাল, যিনি ভারতে এবং বিশ্বের অন্যান্য অংশে মেডিকেল সার্ভিসেস ইন্ডাস্ট্রিতে ২৫ বছর কাজ করার অভিজ্ঞতা অর্জন করেন। ইউনাইটেড হসপিটালে যোগদানের আগে, তিনি ডিসেম্বর, ২০১৯ থেকে ডিসেম্বর, ২০২১ পর্যন্ত গুজরাটের হারিয়া এলজি রোটারি হাসপাতালের সিইও হিসাবে কাজ করেছেন। ২০১৮ সালের মে মাসে তিনি ঢাকার অ্যাপোলো হাসপাতালের ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস হিসাবে যোগদান করেন এবং সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত কাজ করেন। এছাড়া ভারতের বিভিন্ন হাসপাতালে তিনি সিনিয়র কনসালটেন্ট হিসাবে ১১ বছরেরও বেশি সময় ধরে সেবা প্রদান করেছেন। তার বিভিন্ন জেসিআই, আইএসও, সিএপি, এনএবিএইচ, এনএবিএল স্বীকৃত স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে কাজ করার অভিজ্ঞতাও রয়েছে।

উল্লেখ্য, যে ডা. বানসাল ইউনাইটেড হসপিটালে ডা. মাহবুব উদ্দিন আহমেদের স্থানে মেডিকেল সার্ভিসেসের ডিরেক্টর হিসেবে যোগ দিয়েছেন, ডা. মাহবুব ইউনাইটেড গ্রুপের হেলথকেয়ার বিভাগের হোল্ডিং কোম্পানি ইউনাইটেড হেলথকেয়ার সার্ভিসেস লিমিটেড (UHSL)- এর ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস হিসেবে নতুন ভূমিকা পালন করবেন।

উল্লেখ্য, ডা. মাহবুব ২০১২ সালে ইউনাইটেড হাসপাতালে চিফ অফ ক্লিনিকাল সার্ভিস হিসাবে যোগদান করেন। উভয় বিশিষ্ট ব্যক্তিই আন্তর্জাতিক মানের সাথে সামঞ্জস্যপূর্ণ চিকিৎসা নেতৃত্ব প্রদানের মাধ্যমে বিশ্বমানের স্বাস্থ্যসেবা এবং মানসম্পন্ন ক্লিনিক্যাল কেয়ার অপারেশন পরিচালনা নিশ্চিত করবেন।

বিডি প্রেসরিলিস / ২৩ জানুয়ারি ২০২২ /এমএম  


LATEST POSTS
ইনফিনিক্স ‘হট ১২’ পাওয়া যাচ্ছে ‘দারাজ’ এর বিশেষ ক্যাম্পেইনে

Posted on মে ২৩rd, ২০২২

শুরু হচ্ছে ‘ডেকো সুপার ডুপার বিস্কুট-থার্টিন মিনিট ক্রিকেট টিপস’

Posted on মে ১৯th, ২০২২

এনসিসি ব্যাংকের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Posted on মে ১৮th, ২০২২

ই-প্লাজায় ওয়ালটন কম্পিউটার পণ্যে ১৫% ডিসকাউন্ট

Posted on মে ১৮th, ২০২২

ঈদে ওয়ালটনের ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক ও কোটি কোটি টাকার ফ্রি পণ্য

Posted on মে ১৮th, ২০২২

দুই মডেলের সিপিইউ লিকুইড কুলার বাজারে ছাড়লো ওয়ালটন

Posted on মে ১৬th, ২০২২

লিমিটেড এডিশন গেমিং ল্যাপটপ ROG Zephyrus G14

Posted on মে ১৬th, ২০২২

ভিভো আনলো ফোল্ডেবল স্মার্টফোন ও প্যাড

Posted on মে ১১th, ২০২২

স্ন্যাপড্রাগন প্রসেসরের গেমিং স্মার্টফোন ছাড়লো ওয়ালটন

Posted on মে ১১th, ২০২২

টিফিনি বিডি.কম বাই রিগ্যালস কৌচারে নতুন পণ্য

Posted on মে ৮th, ২০২২