Follow us

ইউনাইটেড হসপিটালে নতুন ডিএমএস এর যোগদান

 

নিজস্ব প্রতিবেদক :: ডা. শান্তি বানসাল ২০২২ সালের জানুয়ারি থেকে ইউনাইটেড হসপিটালে ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস হিসাবে যোগদান করেছেন। মিস বানসাল এপি সিং ইউনিভার্সিটি, রেওয়া থেকে অ্যানেস্থেসিওলজিতে যথাক্রমে ১৯৯১ এবং ১৯৯৪ সালে তার এমবিবিএস এবং এমডি ডিগ্রি সম্পন্ন করেন। তিনি ২০১৩ সালে মেডিকেল সার্ভিসেস বিষয়ে সিকিম মণিপাল বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন এবং ইন্দিরা গান্ধী ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটি থেকে হসপিটাল এবং হেলথ ম্যানেজমেন্ট বিষয় এর উপর তার স্নাতকোত্তর ডিপ্লোমা সম্পন্ন করেন।

মিস বানসাল একজন দক্ষ হেলথকেয়ার প্রফেশনাল, যিনি ভারতে এবং বিশ্বের অন্যান্য অংশে মেডিকেল সার্ভিসেস ইন্ডাস্ট্রিতে ২৫ বছর কাজ করার অভিজ্ঞতা অর্জন করেন। ইউনাইটেড হসপিটালে যোগদানের আগে, তিনি ডিসেম্বর, ২০১৯ থেকে ডিসেম্বর, ২০২১ পর্যন্ত গুজরাটের হারিয়া এলজি রোটারি হাসপাতালের সিইও হিসাবে কাজ করেছেন। ২০১৮ সালের মে মাসে তিনি ঢাকার অ্যাপোলো হাসপাতালের ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস হিসাবে যোগদান করেন এবং সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত কাজ করেন। এছাড়া ভারতের বিভিন্ন হাসপাতালে তিনি সিনিয়র কনসালটেন্ট হিসাবে ১১ বছরেরও বেশি সময় ধরে সেবা প্রদান করেছেন। তার বিভিন্ন জেসিআই, আইএসও, সিএপি, এনএবিএইচ, এনএবিএল স্বীকৃত স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে কাজ করার অভিজ্ঞতাও রয়েছে।

উল্লেখ্য, যে ডা. বানসাল ইউনাইটেড হসপিটালে ডা. মাহবুব উদ্দিন আহমেদের স্থানে মেডিকেল সার্ভিসেসের ডিরেক্টর হিসেবে যোগ দিয়েছেন, ডা. মাহবুব ইউনাইটেড গ্রুপের হেলথকেয়ার বিভাগের হোল্ডিং কোম্পানি ইউনাইটেড হেলথকেয়ার সার্ভিসেস লিমিটেড (UHSL)- এর ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস হিসেবে নতুন ভূমিকা পালন করবেন।

উল্লেখ্য, ডা. মাহবুব ২০১২ সালে ইউনাইটেড হাসপাতালে চিফ অফ ক্লিনিকাল সার্ভিস হিসাবে যোগদান করেন। উভয় বিশিষ্ট ব্যক্তিই আন্তর্জাতিক মানের সাথে সামঞ্জস্যপূর্ণ চিকিৎসা নেতৃত্ব প্রদানের মাধ্যমে বিশ্বমানের স্বাস্থ্যসেবা এবং মানসম্পন্ন ক্লিনিক্যাল কেয়ার অপারেশন পরিচালনা নিশ্চিত করবেন।

বিডি প্রেসরিলিস / ২৩ জানুয়ারি ২০২২ /এমএম  


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪