Follow us

আড়ংয়ের ২৪তম আউটলেটের উদ্বোধন

 

নিজস্ব প্রতিবেদক :: আজ বৃহস্পতিবার ২৪ মার্চ উদ্বোধন হলো দেশের বৃহত্তম লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ের ২৪তম আউটলেট। অত্যাধুনিক নির্মাণশৈলীর ১৬ হাজার বর্গফুটের ২ তলা বিশিষ্ট এই আউটলেটে পোশাক, বাড়ির সাজসজ্জা, গহনাসহ আড়ংয়ের সাব ব্র্যান্ড তাগা, তাগাম্যান, এবং আড়ং আর্থের পণ্যগুলো পাওয়া যাবে। এছাড়াও আড়ংয়ের ঈদের কালেকশন পাওয়া যাবে এই আউটলেটটিতে।

আউটলেটটি উদ্বোধন করেন ব্র্যাক গ্লোবাল বোর্ডের চেয়ারপারসন ড. মার্থাচেন এবং ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মিস তামারা হাসান আবেদ। এ সময় আড়ং ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

“ব্র্যাকের ৫০ বছরপূর্তি উপলক্ষ্যে ঢাকার বনশ্রীতে আড়ংয়ের নতুন আউটলেট উদ্বোধন করতে পেরে আমি গর্বিত। আড়ং আমার হৃদয়ে একটি বিশেষ স্থান দখল করে আছে কারণ আজ থেকে চারদশকেরও বেশি সময় আগে আমি ব্র্যাকের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে আড়ংয়ের ধারনাটি তৈরির সময়টায় এর বিভিন্ন প্রক্রিয়ার সঙ্গে যুক্ত ছিলাম। আড়ং শুধুমাত্র বাংলাদেশের মানুষেরই নয় বরং দেশের গন্ডি পেরিয়ে অন্যদেশের মানুষদের কাছেও বাংলাদেশী কারুশিল্পের অন্যতম পৃষ্ঠপোষক হিসেবে যেভাবে নিজের সুনাম অক্ষুন্ন রেখেছে তা ভেবে আমি খুবই রোমাঞ্চিত,” –মন্তব্য করেন মিসচেন।

“বনশ্রীতে নতুন আউটলেট খুলতে পেরে এবং এই ক্রমবর্ধমান কমিউনিটির অংশ হতে পেরে আমি আনন্দিত। আগত বছরগুলোতে এই কমিউনিটির বাসিন্দাদের সেবা দেয়ার ব্যাপারে আমরা বদ্ধপরিকর,” –মন্তব্য করেন মিস তামারা আবেদ।

কোভিড-১৯ এর সংক্রমণ রোধে ও একটি নিরাপদ শপিংয়ের পরিবেশ নিশ্চিত করতে আউটলেটটিতে বিশেষ সুরক্ষা ব্যবস্থা নেওয়া হয়েছে। আউটলেটে প্রবেশের আগে গ্রাহকদের মাস্ক পরিধান করা আবশ্যক এবং তাপমাত্রা পরীক্ষাসহ হাত স্যানিটাইজ করতে হবে।

এছাড়াও গ্রাহকরা সীমিত সময়ের জন্য ৫ হাজার টাকা বা তার বেশি কেনাকাটা করে ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর সদস্য হতে পারবেন এবং সারা বছরব্যাপী বিশেষ সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।

আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের একটি সামাজিক উদ্যোগ। আউটলেটের ঠিকানা: বজলুর রহমানক মিউনিটি কমপ্লেক্স, ৬-৭, এভিনিউ ৮, ব্লকএম, বনশ্রী, ঢাকা।

বিডি প্রেসরিলিস / ২৪ মার্চ ২০২২ /এমএম    


LATEST POSTS
ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪