Follow us

আড়ংয়ের ২৪তম আউটলেটের উদ্বোধন

 

নিজস্ব প্রতিবেদক :: আজ বৃহস্পতিবার ২৪ মার্চ উদ্বোধন হলো দেশের বৃহত্তম লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ের ২৪তম আউটলেট। অত্যাধুনিক নির্মাণশৈলীর ১৬ হাজার বর্গফুটের ২ তলা বিশিষ্ট এই আউটলেটে পোশাক, বাড়ির সাজসজ্জা, গহনাসহ আড়ংয়ের সাব ব্র্যান্ড তাগা, তাগাম্যান, এবং আড়ং আর্থের পণ্যগুলো পাওয়া যাবে। এছাড়াও আড়ংয়ের ঈদের কালেকশন পাওয়া যাবে এই আউটলেটটিতে।

আউটলেটটি উদ্বোধন করেন ব্র্যাক গ্লোবাল বোর্ডের চেয়ারপারসন ড. মার্থাচেন এবং ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মিস তামারা হাসান আবেদ। এ সময় আড়ং ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

“ব্র্যাকের ৫০ বছরপূর্তি উপলক্ষ্যে ঢাকার বনশ্রীতে আড়ংয়ের নতুন আউটলেট উদ্বোধন করতে পেরে আমি গর্বিত। আড়ং আমার হৃদয়ে একটি বিশেষ স্থান দখল করে আছে কারণ আজ থেকে চারদশকেরও বেশি সময় আগে আমি ব্র্যাকের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে আড়ংয়ের ধারনাটি তৈরির সময়টায় এর বিভিন্ন প্রক্রিয়ার সঙ্গে যুক্ত ছিলাম। আড়ং শুধুমাত্র বাংলাদেশের মানুষেরই নয় বরং দেশের গন্ডি পেরিয়ে অন্যদেশের মানুষদের কাছেও বাংলাদেশী কারুশিল্পের অন্যতম পৃষ্ঠপোষক হিসেবে যেভাবে নিজের সুনাম অক্ষুন্ন রেখেছে তা ভেবে আমি খুবই রোমাঞ্চিত,” –মন্তব্য করেন মিসচেন।

“বনশ্রীতে নতুন আউটলেট খুলতে পেরে এবং এই ক্রমবর্ধমান কমিউনিটির অংশ হতে পেরে আমি আনন্দিত। আগত বছরগুলোতে এই কমিউনিটির বাসিন্দাদের সেবা দেয়ার ব্যাপারে আমরা বদ্ধপরিকর,” –মন্তব্য করেন মিস তামারা আবেদ।

কোভিড-১৯ এর সংক্রমণ রোধে ও একটি নিরাপদ শপিংয়ের পরিবেশ নিশ্চিত করতে আউটলেটটিতে বিশেষ সুরক্ষা ব্যবস্থা নেওয়া হয়েছে। আউটলেটে প্রবেশের আগে গ্রাহকদের মাস্ক পরিধান করা আবশ্যক এবং তাপমাত্রা পরীক্ষাসহ হাত স্যানিটাইজ করতে হবে।

এছাড়াও গ্রাহকরা সীমিত সময়ের জন্য ৫ হাজার টাকা বা তার বেশি কেনাকাটা করে ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর সদস্য হতে পারবেন এবং সারা বছরব্যাপী বিশেষ সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।

আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের একটি সামাজিক উদ্যোগ। আউটলেটের ঠিকানা: বজলুর রহমানক মিউনিটি কমপ্লেক্স, ৬-৭, এভিনিউ ৮, ব্লকএম, বনশ্রী, ঢাকা।

বিডি প্রেসরিলিস / ২৪ মার্চ ২০২২ /এমএম    


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪