Follow us

আরটিভিতে শুরু হচ্ছে ‘পরিচ্ছন্নতার গল্প’

আরটিভিতে শুরু হচ্ছে ‘পরিচ্ছন্নতার গল্প’

নিজস্ব প্রতিবেদক :: পবিত্র রমজান মাস সংযমের মাস। এই মাসে মুসলিমরা নিজেকে যাবতীয় অন্যায় ও খারাপ কাজ থেকে শুদ্ধ করার চেষ্টা করে। পরিস্কার-পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ হিসেবে নিজেকে ও নিজের আশপাশকে পরিছন্ন রাখাও একজন মুসলমানের দায়িত্ব। আর এই দায়িত্ববোধকে জাগ্রত করতে ডেটল-হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ এবং আরটিভির যৌথ প্রযোজনায় প্রচারিত হতে যাচ্ছে পরিচ্ছন্নতার গল্প।

আগামীকাল বুধবার থেকে জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল আরটিভি-তে শুরু হচ্ছে ‘পরিচ্ছন্নতার গল্প’শীর্ষক ১০ পর্বের টিভি প্রোগ্রাম। দেশব্যাপি পরিচ্ছন্নতার বিষয়ে সচেতনতা ছড়িয়ে দিতে শুরু হওয়া ‘ডেটল-হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইনের অংশ হিসেবে পুরো পবিত্র রমজান মাস জুড়ে এই প্রোগ্রাম প্রচারিত হবে।
স্বল্প দৈর্ঘের একেকটি টিভি প্রোগ্রাম প্রতিদিন নিয়মিত আকারে আরটিভিতে প্রচারিত হবে। প্রোগ্রামের প্রথম অংশে ছোট নাটিকা থাকবে। এই প্রোগ্রামগুলোতে ব্যক্তিগত ও পারিপার্শ্বীক পরিচ্ছন্নতা বিষয়ে কথা হবে। এগুলো দুপুর ২টা থেকে তিনটারর মধ্যে একবার, দুপুর ৩টা থেকে ইফতারের পূর্ব পর্যন্ত দুইবার, সন্ধ্যা ৭টা থেকে রাত ১২টার মধ্যে একবার এবং রাত ১২টা থেকে রাত ১টার মধ্যে ১ বার প্রচারিত হবে।

বিডি প্রেস রিলিস/ ১০ মে ২০১৯ / এমএম