Follow us

নিজস্ব প্রতিবেদক :: আরও চারটি শীর্ষস্থানীয় গার্মেন্টস প্রতিষ্ঠান এখন থেকে তাদের কর্মীদের বেতন-ভাতা বিকাশে পরিশোধ করবে। এ লক্ষ্যে প্রতিষ্ঠান চারটি-অনন্ত কোম্পানিজ, বেস্ট উল সোয়েটার্স লিমিটেড, রেনেসাঁ গ্রুপ এবং স্নোটেক্স গ্রুপ সম্প্রতি দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের সাথে চুক্তি স্বাক্ষর করেছে।

রাজধানীর একটি হোটেলে সম্প্রতি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষরিত চুক্তি হস্তান্তর করেন বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) কামাল কাদীর, অনন্ত কোম্পানিজ-এর ম্যানেজিং ডিরেক্টর ইনামুল হক খান, স্নোটেক্স গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এসএম খালেদ,রেনেসাঁ গ্রুপের ডিরেক্টর মোহাম্মদ আলমগীর কবীর এবং বেস্ট উল সোয়েটার্স লিমিটেডের ডিরেক্টর সিয়ামুল হাসান সিয়াম।

এই চুক্তিগুলোর আওতায় অনন্ত কোম্পানিজ’র ১০ হাজার, বেস্ট উল সুয়্যেটার লিমিটেড’র ৬ হাজার, রেঁনেসা গ্রুপের ৫ হাজার ৫০০ এবং স্নোটেক্স গ্রুপের ১০ হাজার কর্মী বিকাশে বেতন পাবেন। বর্তমানে দেশের শীর্ষস্থানীয় ১৭০টিরও বেশী গার্মেন্টস প্রতিষ্ঠানের দুই লক্ষাধিক কর্মী বিকাশে তাদের বেতন পাচ্ছেন। সেবাটি ক্রমেই গার্মেন্টস কর্তৃপক্ষ এবং কর্মীদের আস্থা ও জনপ্রিয়তা অর্জন করার ধারাবাহিকতায় নতুন এই বৃহৎ চারটি পোষাক রফতানীকারক প্রতিষ্ঠানও এই সেবার অন্তর্ভুক্ত হলো।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার (সিসিও) মিজানুর রশীদ; হেড অব গর্ভনমেন্ট প্রজেক্ট অ্যান্ড বিজনেস সেলস মাসরুর চৌধুরী, রেনেসাঁ গ্রুপের কর্পোরেট এইচআর প্রধান, সৈয়দা শায়লা আশরাফ; অনন্ত কোম্পানিজ-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, এম. সাজেদুল করিম; স্নোটেক্স গ্রুপের গ্রুপ পরিচালক, অপারেশনস, মো. মোশাররফ হোসেন, বেস্ট উল সোয়েটার্স লিমিটেডের হেড অব কম্পালায়েন্স মো: ফারুক হোসেন এবং সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

বিডি প্রেস রিলিস/ ২৩ জুন ২০১৯ /এমএম


LATEST POSTS
ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে কেবল নগদে

Posted on জুনe ৪th, ২০২৪

দেশি ফ্রিজে স্বপ্নপূরণ

Posted on জুনe ৪th, ২০২৪

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

Posted on জুনe ৪th, ২০২৪

নতুন ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছাড়লো ওয়ালটন

Posted on জুনe ৪th, ২০২৪

সারা’র ঈদুল আযহা আয়োজন

Posted on জুনe ৪th, ২০২৪

দেশের বাজারে বিশ্বের নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪