Follow us

আরএকে সিরামিকসের সাথে যুক্ত হলেন ক্রিকেটার মিরাজ

 

নিজস্ব প্রতিবেদক ::  ক্রিকেটার মিরাজ নতুন প্রজন্মের সম্ভাবনাময় এক খেলোয়াড়। আরএকে সিরামিকস দেশের এমন সব সম্ভাবনার সাথে নিজেদের যুক্ত করতে প্রতিজ্ঞাবদ্ধ। বিশ্বজুড়ে বাংলাদেশের নাম ও সম্ভাবনার কথা ছড়িয়ে দিতে চায়।এরই ধারাবাহিকতায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়ে গেল আরএকে সিরামিকসের সাইনিং সিরেমনি বাংলাদেশ ক্রিকেট টিমের অন্যতম অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের সাথে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিকেটার মিরাজ এবং আরএকে সিরামিকস এর ম্যানেজিং ডিরেক্টর এসএকে একরামুজ্জামান, সিওও এবং সিএফও সাধন কুমার দেসহ আরএকে সিরামিকসের উচ্চপদস্থ কর্মকর্তারা।

আনন্দঘন এই আয়োজনে শুভেচ্ছা বক্তব্যে ক্রিকেটার মিরাজ বলেন, আরএকে সিরামিকসের সাথে আমার নতুন এক ইনিংস শুরু। আমি বিশ্বাস করি আমাদের এই পার্টনারশিপ অনেক দূর যাবে। আজকে আমাদের যে পথচলা শুরু, আমি মনে করি যতদিন আমি ক্রিকেট খেলব ততদিন পর্যন্ত এই পথচলা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
আরএকে সিরামিকসের ম্যানেজিং ডিরেক্টর বলেন, বাংলাদেশের সম্ভাবনাময় অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে RAK Ceramics-এর সাথে পেয়ে আমরা গর্বিত। আমরা একসাথে সিরামিকস জগৎ-এ নতুন এক দিগন্ত উন্মোচন করব।

সাইনিং সিরেমনি পাশাপাশি আরএকে সিরামকসের প্রধান কার্যালয়ে উদ্বোধন করেন তাদের নতুন সিগনেচার শো রুম। এছাড়া উত্তরা ক্লাবে অনুষ্ঠিত হলো ত্রৈমাসিক ডিলার মিট আপ এবং সংবর্ধনা অনুষ্ঠান।আরএকে সিরামিকস বাংলাদেশ লিমিটেড সংযুক্ত আরব আমিরাত এবং বাংলাদেশ যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত টাইলস এবং স্যানিটারী সামগ্রী প্রস্তুতকারক এবং বাজারজাতকারী প্রতিষ্ঠান। গত দু’দশকের বেশি সময় ধরে বাংলাদেশের টাইলস মার্কেটে ও লাইফস্টাইল পণ্য হিসেবে অভুতপূর্ব জনপ্রিয়তা অর্জন করেছে। বর্তমানে ১০০০টি বিভিন্ন আকর্ষণীয় ডিজাইনের টাইলস পাওয়া যাচ্ছে।উল্লেখ্য, আরএকে সিরামিকস দুবাই-ভিত্তিক একটি বহুজাতিক প্রতিষ্ঠান। বাংলাদেশসহ বিশ্বের ১৫০টি দেশে তাদের কার্যক্রম রয়েছে।

বিডি প্রেসরিলিস / ০৮ সেপ্টেম্বর ২০২১ /এমএম   


LATEST POSTS
চট্টগ্রামে দিনব্যাপী ওয়ালটনের সেলস প্ল্যানিং ও ডিসকাশন প্রোগ্রাম শুরু

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২১

দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে এবি ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২১

সাউথইস্ট ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

ভিভোর নতুন ফোন কিনে ১০ লাখ টাকা জেতার সুযোগ

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

এবার অনলাইন মার্কেট খুললো বিসিক

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

ভিভো ওয়াই ২১ মডেলের ফোনে ১০ লাখ টাকার পুরস্কার

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

বাংলালিংক ইনোভেটর্সের পঞ্চম পর্বের রেজিস্ট্রেশন শুরু

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

প্রযুক্তি প্রদর্শনী টেকনোলজি ফর গুড আয়োজন হুয়াওয়ের

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

স্যাভলন সুরক্ষিত স্কুল ক্যাম্পেইন

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

শাওমি’র নতুন ৪টি সার্ভিস সেন্টার চালু

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১