Follow us

আপনার কাপড়ের যত্নে স্যামসাং নিয়ে এল এক অনন্য সমাধান

 

নিজস্ব প্রতিবেদক :: দৈনন্দিন পরিধেয় কাপড় চোপড়ের যত্ন ও সুরক্ষায় স্যামসাং বাংলাদেশ এবার নিয়ে এলো এক যুগান্তকারী সমাধান – এয়ারড্রেসার।বৃহস্পতিবার বিটিআই ল্যান্ডমার্ক শোরুমে এয়ারড্রেসারের উদ্বোধনী অনুষ্ঠানটি আয়োজিত হয়।

এয়ারড্রেসারের ব্যবহারে কাপড় ধোয়ার গতানুগতিক প্রক্রিয়ার সাহায্য ছাড়াই পোশাক থাকবে সতেজ ও পরিপাটি। এটি কাপড় ধোয়ার প্রয়োজনীয়তাকে সীমিত করে আনবে, যার ফলে কাপড়ের ফ্যাব্রিক, বিশেষত এর সংবেদনশীল উপাদানসমূহের ওপর চাপ পড়বে অনেক কম।

অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব বিজনেস কনজ্যুমার ইলেক্ট্রনিক্স, শাহরিয়ার বিন লুৎফর বলেন, “বর্তমানে যেহেতু আমরা পারতপক্ষে নিজ বাড়িতে থাকাকেই নিরাপদ মনে করছি এবং ড্রাই ক্লিনার্সের ব্যবহার কমিয়ে আনার চেষ্টা করছি, তাই আপনার ব্যবহৃত পোশাকের সঠিক যত্ন নেওয়ার প্রশ্নে একটি অত্যন্ত সময়োপযোগী সমাধান হতে পারে স্যামসাং এয়ারড্রেসার। অধিকাংশ সচেতন মানুষই এখন টেকসই ও পরিবেশবান্ধব পোশাকের দিকে ঝুঁকে পড়ছেন, আর এয়ারড্রেসার এমন হাই-কোয়ালিটি গার্মেন্টসের সঠিক যত্ন নিশ্চিত করতে সক্ষম।”

কাপড়ের সর্বোচ্চ সুরক্ষাকে মাথায় রেখে বেশ কিছু উন্নত সুবিধার সমন্বয় ঘটিয়ে তৈরি করা হয়েছে এয়ারড্রেসার। এর জেট এয়ার সিস্টেম এবং এয়ার হ্যাঙ্গার প্রযুক্তির মাধ্যমে শক্তিশালী এয়ার জেট ব্যবহার করে কাপড়ের গভীর থেকে জমাট বাঁধা ধুলো-ময়লা নরম করে বের করে আনা হয়। এতে আরো রয়েছে জেট স্ট্রিম, যার কাজ হলো কাপড়কে সাবধানতার সাথে জীবাণুমুক্ত করে ৯৯.৯% পর্যন্ত ভাইরাস, ব্যাকটেরিয়া ও এলার্জেন্স ধ্বংস করা।

এর হিটপাম্প ড্রাইং সুবিধার সাহায্যে একটি নিম্ন তাপমাত্রায় কাপড় শুকিয়ে ফেলা সম্ভব, যা কাপড়কে কুঁচকে যাওয়া বা অন্য যেকোনো তাপজনিত সমস্যা থেকে নিরাপদ রাখে। এর ধোঁয়া কাপড়ের ছোট ছোট কুঁচকে যাওয়া অংশকে স্বাভাবিক করে। স্যামসাং এয়ারড্রেসারে আরও রয়েছে একটি ওয়েট কিট, যা প্যান্টের অবাঞ্ছিত ভাঁজগুলোকে দূর করে এর গঠনকে সঠিক করে। ডিওডোরাইজিং ফিল্টারের মাধ্যমে এটি কাপড় থেকে ৯৯% পর্যন্ত দূর্গন্ধ দূর করে, যার ফলে ক্যাবিনেট ও কাপড় সবসময় থাকে সতেজ।

স্যামসাং বাংলাদেশ-এর প্রোডাক্ট ম্যানেজার, হোম অ্যাপ্লায়েন্স শরীফুল ইসলাম বলেন, “আমরা অত্যন্ত আনন্দিত যে আমরা আপনাদের কাছে এমন একটি উপহার নিয়ে আসতে সক্ষম হয়েছি, যা আপনাদের কাপড়ের যত্নে যুক্ত করবে এক নতুন মাত্রা। সেই সাথে এটি আপনাদের সময়ও সাশ্রয় করবে, ফলে আপনারা আপনাদের পছন্দের কাজগুলোকে এবার আরেকটু বেশি সময় দিতে পারবেন।

কাপড়ের কিছু কিছু উপাদান অত্যন্ত সংবেদনশীল হয়ে থাকে, যেগুলোর জন্য প্রয়োজন হয় বিশেষ যত্নের। এমন যেকোনো প্রকার কাপড়ের সুরক্ষায় আপনারা নিশ্চিন্তে এয়ারড্রেসারের ওপর নির্ভর করতে পারেন।”

ওয়াইফাই সংযোগ সুবিধাসম্পন্ন এয়ারড্রেসার মোবাইলে স্মার্টথিংস অ্যাপের মাধ্যমে যেকোনো স্থান থেকে নিয়ন্ত্রণ করা সম্ভব। কাপড় ধোয়া ও পরিষ্কার সংক্রান্ত যেকোনো তথ্যও ব্যবহারকারীদের মোবাইলে নোটিফিকেশনের মাধ্যমে পৌঁছে যাবে।

বিডি প্রেসরিলিস / ০৩ সেপ্টেম্বর /এমএম


LATEST POSTS
আমরা নেটওয়ার্কস’র ১০০ কোটি টাকার জিরো কুপন বন্ড অনুমোদন

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

দারাজেই হলো রিয়েলমি সি সেভেন্টিন স্মার্টফোনের গ্লোবাল লঞ্চ

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

প্রথম দিনেই সর্বোচ্চ দামে ওয়ালটন শেয়ারের লেনদেন শুরু

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

জেমস বন্ডের নতুন ছবির পার্টনার নকিয়া

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

দেশের বাজারে ভিভোর নতুন বাজেট ফোন ওয়াই২০

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

ইউএস-বাংলা অ্যাসেটের সাথে বিপ্রপার্টির চুক্তি স্বাক্ষর

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০

রিগ্যাল ফার্নিচারের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০

ই-কমার্স প্লাটফর্ম যাচাই.কম এ ৩৬ টাকা কেজিতে মিলবে পিয়াজ

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০

অপো ও বাটা গ্রাহকদের জন্যে বিশেষ ডিসকাউন্ট

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০