Follow us

আন্তর্জাতিক সেলুন ট্রুফিট অ্যান্ড হিলস্ এখন ঢাকায়

নিজস্ব প্রতিবেদক :: দুইশ’ বছরের বেশি সময় ধরে চলমান ঐতিহাসিক সেলুন ট্রুফিট অ্যান্ড হিলস্-এর সেবা এখন ঢাকাতেও পাওয়া যাবে। ধারাবাহিকভাবে গ্রেট ব্রিটেনের দীর্ঘ নয়টি রাজার সময়কাল ধরে রাজপরিবারের সদস্যদের সেবা প্রদান করে আসছে সেলুনটি। এর পাশাপাশি বিভিন্ন দেশেও এর শাখা রয়েছে।

আগামীকাল সোমবার (৫ আগস্ট) থেকে বাংলাদেশের রাজধানী ঢাকার গুলশান এভিনিউর মলি ক্যাপিটাল সেন্টারে সেবা প্রদান করবে বিশ্বখ্যাত ঐতিহাসিক এ সেলুন। ইন্ডিয়ার বিখ্যাত ও বিলাসবহুল লয়েডস লাক্সারি লিমিটেডের হাত ধরে রয়েল অ্যাফেয়ার্স লিমিটেড পুরুষদের জন্য আন্তর্জাতিকমানের এ সেলুনের শাখা চালু করছে । আজ রোববার গুলশানে সেলুনটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে লয়েডস লাক্সারি লিমিটেড ও রয়েল অ্যাফেয়ার্স লিমিটেডের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

লয়েডস লাক্সারি লিমিটেড’র কো-ফাউন্ডার অ্যান্ড ডিরেক্টর ইশতিয়াক আনসারি বলেন, ‘সময়ের সঙ্গে সঙ্গে সৌন্দর্যের মানদন্ডেও পরিবর্তন হচ্ছে। মিডিয়াও ধারাবাহিকভাবে নানা ধরণের আদর্শ শারীরিক চিত্র উপস্থাপন করে থাকে যা সৌন্দর্যের নতুন এক ধরণের মাত্রা তৈরী করেছে। যা নারীদের পাশাপাশি পুরুষের জন্যও গুরুত্বপূর্ণ। দক্ষিণ এশিয়ার দেশগুলোর বিভিন্ন শহরে প্রায় দুই দশকের বেশি সময় থেকে পুরুষের সৌন্দর্যের নতুন এক মাত্রা হলো চুল কাটা ও সেভ করা। সেই ধারাবাহিকতায় পুরুষদের আরো ফ্যাশনাবেল করে তুলতে আমরা চালু করেছি আন্তর্জাতিক মানের এই সেলুন । ’

রয়েল অ্যাফেয়ার্স লিমিটেড চেয়ারম্যান মুকাররাম হুসাইন খান বলেন, ‘আমরা আশা করি সেরা পণ্য ও সেবার মাধ্যমে আমাদের গ্রাহকদের অভিজাত সেবার অভিজ্ঞতা দিতে সক্ষম হবো। আমরা ব্রিটিশ রাজকীয় ঐতিহ্যের এমন একটি ব্র্যান্ড বাংলাদেশে এনেছি যা ইতিমধ্যে ঐতিহ্যগত সেলুন হিসেবে গিনেস বিশ্ব রেকর্ডে জায়গা করে নিয়েছে। আশাকরি আধুনিক, ফ্যাশন সচেতন ও রুচিশীল ব্যক্তিরা এই সেলুনের মাধ্যমে রাজকীয় ঐতিহ্যের সেবার অভিজ্ঞতা উপভোগ করবেন।’
উল্লেখ্য, দুইশ’ বছরের বেশি সময় ধরে ট্রুফিট অ্যান্ড হিলস্ বিশ্বের প্রাচীনতম সেলুন হিসেবে পুরুষদের বিভিন্ন ডিজাইন, সাজসজ্জা ও বিস্তৃত পরিসেবা সরবারহ করে আসছে। টরেন্টো, বেইজিং, ক্যানবেরা, ইন্ডিয়া, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, কুয়েত ও ব্যাংককেও এদের শাখা রয়েছে।

বিডি প্রেসরিলিস / ১৮ আগস্ট ২০১৯ /এমএম


LATEST POSTS
ব্যাবিলন গ্রুপের উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

ইলেকট্রিশিয়ানের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিজলী ক্যাবলস

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

ঢাকায় সাংবাদিক ও জনসংযোগ কর্মকর্তাদের মিলন মেলা

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

ইবিএল স্কাইপে ব্যবহার করবে নাইন গো

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

বাজার কাঁপাতে আসছে আইটেল’র নচ ডিসপ্লের স্মার্টফোন এস১৫ প্রো

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

রেনো এইসে থাকবে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

এফএসআইবিএল, বিডব্লিউসিসিআই ও পিএসএল’র মধ্যে চুক্তি স্বাক্ষর

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

দারাজের পঞ্চম বর্ষপূর্তির ক্যাম্পেইন থেকে আরও বেশি ডিসকাউন্ট পাবেন যেভাবে

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

স্মার্ট টিভির উদ্ভাবনে নতুন দিগন্ত উন্মোচন করল স্যামসাং

Posted on সেপ্টেম্বর ১৩th, ২০১৯

টেলিনরের গ্রাহকদের জন্য এবার বিশেষ ছাড়ে ডায়াগনস্টিক সেবা

Posted on সেপ্টেম্বর ১৩th, ২০১৯