Follow us

আকর্ষণীয় অফার নিয়ে প্রি-অর্ডার শুরু হলো অপো রেনো৫

নিজস্ব প্রতিবেদক :: ৯ জানুয়ারি একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে অপো রেনো৫-এর প্রি-অর্ডার শুরু হয়েছে। দর্শনীয় এই স্মার্টফোনটি ফ্যান্টাসি সিলভার এবং স্টারি ব্ল্যাক-এ দুটি ভিন্ন রঙে পাওয়া যাবে, আর দাম পড়বে মাত্র ৩৫,৯৯০ টাকা।

যেসব গ্রাহকরা প্রি-অর্ডার করবেন তারা আকর্ষণীয় সব উপহার পাবেন – যেমন: এনকো ডব্লিউ ১১ ওয়ারলেস ইয়ারফোন; ৩৯৯০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট। তাছাড়া, বিভিন্ন টেলিকম ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় অফার রয়েছে। জিপি (গ্রামীণফোন) গ্রাহকরা ০% সুদে ১২ মাসের ইএমআই সুবিধা নিয়ে এই সেটটি কিনতে পারবেন ।

যারা জিপি সিমটি ট্যাগ করবেন তাদের কানেকশনটি স্বয়ংক্রিয়ভাবে জিপি গোল্ড স্টার স্ট্যাটাসে রূপান্তরিত হবে এবং বিভিন্ন সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। রবি ব্যবহারকারীরা সর্বমোট ১২ জিবি ডেটা বান্ডেল ফ্রি পাবেন – টানা ৩ মাসের জন্য মাসে ৪ জিবি।

বাংলালিংক ব্যবহারকারীরা প্রতি মাসে ১ জিবি করে সর্বমোট ১২ জিবি ইন্টারনেট প্যাকেজ পাবেন। এর সাথে ডেটা প্যাক ক্রয়ের উপর ২০০% বোনাসও তাকছে।প্রি-অর্ডার করা গ্রাহকরা গ্যাজেট অ্যান্ড গিয়ার, দারাজ এবং পিকাবু থেকে ০% সুদে ১২ মাসের ইএমআই সুবিধা উপভোগ করে মোবাইল ফোনটি ক্রয় করতে পারবেন।

দৈনন্দিন জীবনের সেরা মুহূর্তগুলি ক্যাপচার করতে রেনো৫ এ ৬৪ মেগাপিক্সেলের কোয়াডক্যাম ম্যাট্রিক্সের সাথে এআই মিক্সড পোর্টেট এবং ডুয়াল-ভিউ ভিডিও মোড আছে। সম্পূর্ণ কম্প্যাক্ট ফর্ম ফ্যাক্টরে (ফ্যান্টাসি সিলভারের) রেনো৫ ফোনটি মাত্র ৭.৮মিমি এবং ওজনে মাত্র ১৭১ গ্রাম।

রেনো৫ এর প্রাণবন্ত ও প্রিমিয়াম ডিজাইনে চকচকে পিছনের প্যানেলেটি দেখতে অনেকটা মিল্কিওয়ের মতো। তাছাড়া রেনো৫-এ আছে ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জ, যা ফোনটির ৪,৩১০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির ৮০ শতাংশ মাত্র ৩১ মিনিটে চার্জ করতে পারবে। ৮ন্যানোমিটার স্ন্যাপড্রাগন ৭২০ জি চিপসেট, ৮ জিবি র‌্যাম এবং

বিডি প্রেসরিলিস  / ১৩ জানুয়ারি ২০২১ /এমএম  


LATEST POSTS
ইনফিনিক্সের সেরা বাজেট ফোন ‘স্মার্ট ৫’

Posted on জানুয়ারি ২৮th, ২০২১

বাজারে ভিভো’র সাশ্রয়ী মূল্যের ফোন

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

‘সারাহ রিসোর্ট’ ও ‘গো যায়ান’ এর ভ্যালেন্টাইন স্পেশাল প্যাকেজ

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

এবিএস ক্যাবলস্ লিমিটেডের সাথে ই-ভ্যালির চুক্তি স্বাক্ষর

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

হোন্ডা আনলো নতুন দামে ‘নতুন লিভো’

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

রিবানা-র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হলেন পূর্ণিমা

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

চালু হলো মাস্টারকার্ড-হোমসেন্ড রেমিটেন্স সেবা

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

রিয়েলমির নতুন ফোন কিনলেই পাচ্ছেন ফ্রি ইন্টারনেট

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

নৌকার পক্ষে চসিক নির্বাচনের পালে হাওয়া লাগলেন রুহেল

Posted on জানুয়ারি ২৫th, ২০২১

মোবাইল অ্যাকাউন্ট নিরাপদ রাখতে সন্দেহজনক ফোন কেটে দিন

Posted on জানুয়ারি ২৪th, ২০২১