Follow us

আইলাইফের সবচেয়ে সাশ্রয়ী দামের ল্যাপটপ ‌‌জেড এয়ার

জেড এয়ার ল্যাপটপ

নিজস্ব প্রতিবেদক :: রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটিতে পাওয়া যাচ্ছে মধ্যবিত্তের জনপ্রিয় ব্র্যান্ড আইলাইফ ল্যাপটপ। বসুন্ধরা সিটির লেভেল ৫, ব্লক ডি, সুমেশ টেকে (দোকান নং ৬৮-৬৯) পাওয়া যাবে আইলাইফের সবচেয়ে সাশ্রয়ী দামের ল্যাপটপ জেড এয়ার।

১৪ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে রয়েছে পাওয়ারফুল ইন্টেল কোয়াড কোর প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিষ্টেম। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ প্রয়োজনে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ১০ হাজার এমএএইচ ব্যাটারি সাত থেকে আট ঘণ্টা ব্যাকআপ দিবে।

এই বাজেট ল্যাপটপটি দিয়ে আপনার প্রয়োজনীয় সব ধরনের কাজ করা যাবে। মাইক্রোসফট অফিস, অটো ক্যাড ও ফটোশপ সাপোর্ট করে। অফিসের গুরুত্বপূর্ণ ইমেইল, প্রেজেন্টেশন, দ্রুতগতির ইন্টারনেট ব্রাউজিং, এইচডি মুভি দেখাসহ হালকা ও মাঝারি ধরনের কাজ করা যাবে।

১.২৫ কেজি ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইনের এই ল্যাপটপটি সিলভার কালারে পাওয়া যাচ্ছে। দুবাই থেকে সরাসরি আমদানি করা ল্যাপটপটির সাথে থাকছে ফ্রি ব্যাগ। আইলাইফের প্রতিটি পণ্যের সাথে আপনি পাচ্ছেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি!

আইলাইফ পণ্যের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন বলেন, তথ্য প্রযুক্তির এই যুগে ল্যাপটপ কার না লাগে? স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় পড়াশোনা শেষ করে সবাই চাকরি খোঁজে। আপনি জানেন কি বাংলাদেশে বেশির ভাগ নিয়োগকারী প্রতিষ্ঠান অনলাইনে চাকরির বিজ্ঞাপন দেয়। অনলাইনে চাকরি খোঁজার জন্য আপনার প্রয়োজন একটা ল্যাপটপ যা দিয়ে আপনি অনায়েসে পছন্দের চাকরি খুঁজে নিতে পারবেন। ভাবছেন চল্লিশ, পঞ্চাশ হাজার টাকার ল্যাপটপ এই কর্মহীন জীবনে কোথায় থেকে আসবে? আপনার স্বপ্নপূরণের জন্য আমেরিকার ব্র্যান্ড আইলাইফে দিচ্ছে মাত্র ১৬ হাজার ৪৯৯ টাকায় ১৪ ইঞ্চি ব্র্যান্ড নিউ ল্যাপটপ।

(বিডি প্রেস রিলিস/৪ মে ২০১৮/এসএম)


LATEST POSTS
“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২

পুঁজিবাজারে যোগ হলো নতুন স্বপ্ন

Posted on নভেম্বর ২১st, ২০২২

যাত্রা শুরু করল সুমাশ টেক লিমিটেড

Posted on নভেম্বর ১৯th, ২০২২

বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়ল দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

Posted on নভেম্বর ১৭th, ২০২২