Follow us

আইলাইফের সবচেয়ে সাশ্রয়ী দামের ল্যাপটপ ‌‌জেড এয়ার

জেড এয়ার ল্যাপটপ

নিজস্ব প্রতিবেদক :: রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটিতে পাওয়া যাচ্ছে মধ্যবিত্তের জনপ্রিয় ব্র্যান্ড আইলাইফ ল্যাপটপ। বসুন্ধরা সিটির লেভেল ৫, ব্লক ডি, সুমেশ টেকে (দোকান নং ৬৮-৬৯) পাওয়া যাবে আইলাইফের সবচেয়ে সাশ্রয়ী দামের ল্যাপটপ জেড এয়ার।

১৪ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে রয়েছে পাওয়ারফুল ইন্টেল কোয়াড কোর প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিষ্টেম। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ প্রয়োজনে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ১০ হাজার এমএএইচ ব্যাটারি সাত থেকে আট ঘণ্টা ব্যাকআপ দিবে।

এই বাজেট ল্যাপটপটি দিয়ে আপনার প্রয়োজনীয় সব ধরনের কাজ করা যাবে। মাইক্রোসফট অফিস, অটো ক্যাড ও ফটোশপ সাপোর্ট করে। অফিসের গুরুত্বপূর্ণ ইমেইল, প্রেজেন্টেশন, দ্রুতগতির ইন্টারনেট ব্রাউজিং, এইচডি মুভি দেখাসহ হালকা ও মাঝারি ধরনের কাজ করা যাবে।

১.২৫ কেজি ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইনের এই ল্যাপটপটি সিলভার কালারে পাওয়া যাচ্ছে। দুবাই থেকে সরাসরি আমদানি করা ল্যাপটপটির সাথে থাকছে ফ্রি ব্যাগ। আইলাইফের প্রতিটি পণ্যের সাথে আপনি পাচ্ছেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি!

আইলাইফ পণ্যের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন বলেন, তথ্য প্রযুক্তির এই যুগে ল্যাপটপ কার না লাগে? স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় পড়াশোনা শেষ করে সবাই চাকরি খোঁজে। আপনি জানেন কি বাংলাদেশে বেশির ভাগ নিয়োগকারী প্রতিষ্ঠান অনলাইনে চাকরির বিজ্ঞাপন দেয়। অনলাইনে চাকরি খোঁজার জন্য আপনার প্রয়োজন একটা ল্যাপটপ যা দিয়ে আপনি অনায়েসে পছন্দের চাকরি খুঁজে নিতে পারবেন। ভাবছেন চল্লিশ, পঞ্চাশ হাজার টাকার ল্যাপটপ এই কর্মহীন জীবনে কোথায় থেকে আসবে? আপনার স্বপ্নপূরণের জন্য আমেরিকার ব্র্যান্ড আইলাইফে দিচ্ছে মাত্র ১৬ হাজার ৪৯৯ টাকায় ১৪ ইঞ্চি ব্র্যান্ড নিউ ল্যাপটপ।

(বিডি প্রেস রিলিস/৪ মে ২০১৮/এসএম)


LATEST POSTS
ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪