Follow us

আইটেলের সবচেয়ে সাশ্রয়ী দামের ফাস্ট চার্জিং স্মার্টফোন ভিশন ৩

নিজস্ব প্রতিবেদক ::  বাজেটবান্ধব ও উন্নতমানের ইলেকট্রনিক পণ্য সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ বিশ্বের জনপ্রিয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে ফাস্ট চার্জিং ৪জি স্মার্টফোন- ভিশন ৩। ২জিবি র‌্যাম ও ৩২জিবি রমসহ আইটেলের নতুন এই ফ্ল্যাগশিপ ফোনটি সারাদেশে পাওয়া যাচ্ছে মাত্র ৮,২৯০ টাকায় ।

আইটেলের ভিশন সিরিজের স্মার্টফোনগুলোর মধ্যে প্রথমবারের মতো ভিশন ৩ ফোনটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা যুক্ত করা হয়েছে। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারিতে রয়েছে কৃত্তিম বুদ্ধিমত্তার (এআই) পাওয়ার মাস্টার ম্যানেজমেন্ট সিস্টেম। যা ফোনের চার্জ নিয়ন্ত্রণকে রাখবে আপনার হাতের মুঠোয়। নতুন এ ফোনটি দিয়ে একনাগাড়ে ২৮ ঘণ্টা কথা বলা, ৫৫৯ ঘণ্টা স্ট্যান্ডবাই, ১৫৮ ঘণ্টা মিউজিক প্লেয়িং এবং ভিডিও দেখার ক্ষেত্রে টানা ১৮ ঘণ্টার ব্যাকআপ পাওয়া যাবে।

বিশাল ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লের সাথে ভিশন ৩ -তে রয়েছে এইচডি+ ওয়াটারড্রপ হাই-রেজুলেশন, যা ছবি ও ভিডিও দেখার ক্ষেত্রে চমৎকার অভিজ্ঞতা দিবে। সুপার ডাবল ক্যামেরা ও স্টাইলিশ মেটাল স্ট্রাইপ ডিজাইন ফোনটিতে একটি প্রিমিয়াম লুক ও ফিল এনে দিয়েছে। ২.৫ডি কার্ভ গ্লাস ডিভাইসটিকে আরো অসাধারণ করে তুলেছে এবং ফোনটি হাতের মুঠোয় অনায়াসে জায়গা করে নেয়।

ভিশন ৩ স্মার্টফোনটি চলবে অ্যানড্রয়েড ১১ গো এডিশনে । স্মার্টফোনের সব ধরনের ব্যবহারকে সুরক্ষিত করতে ফোনটিতে অত্যাধুনিক আইটেল ওএস সংস্করণ ৭.৬ এর সঙ্গে যুক্ত রয়েছে অ্যান্টি-থ্রেফট অ্যালার্ম ফিচার। এতে ব্যবহৃত ডারউইন ইঞ্জিন ব্যবহারকারীদের ফুল-ফ্রেম গেমিং অভিজ্ঞতা দেবে। যা চার্জ শেষ হওয়ার মাত্রা কমিয়ে ব্যাটারির আয়ু বৃদ্ধি করবে। যাতে পাওয়া যাবে নিরবিচ্ছিন্ন মোবাইল গেমিং অভিজ্ঞতা। ভিশন ৩ এর ফোন ক্লোনার সুবিধা ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য বা ডেটা এবং এতে সংরক্ষিত মোবাইল নম্বর ও ওয়ালপেপার স্থানান্তরকে সহজ করবে।

ব্যবহারকারীর গোপনীয়তা আরো বেশি নিরাপদ করতে, ভিশন ৩ ফোনটিতে অত্যাধুনিক ফেস আনলক এবং ৮টি ফাংশনের ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার যা ব্যবহারকারীদের ডেটার নির্বিঘ্ন নিরাপত্তা নিশ্চিত করবে।

দুটি ভিন্ন (জুয়েল ব্লু ও ডিপ-ওশান ব্ল্যাক) রঙে বাজারে আসা ২জিবি সংস্করণের আইটেল ভিশন ৩ স্মার্টফোনটি দেশব্যাপী মাত্র ৮,২৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

আইটেল ভিশন ৩ স্মার্টফোন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: [https://www.itel-mobile.com/bangladesh/]

বিডি প্রেসরিলিস / ২৬ জানুয়ারি ২০২২ /এমএম    


LATEST POSTS
ইনফিনিক্স ‘হট ১২’ পাওয়া যাচ্ছে ‘দারাজ’ এর বিশেষ ক্যাম্পেইনে

Posted on মে ২৩rd, ২০২২

শুরু হচ্ছে ‘ডেকো সুপার ডুপার বিস্কুট-থার্টিন মিনিট ক্রিকেট টিপস’

Posted on মে ১৯th, ২০২২

এনসিসি ব্যাংকের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Posted on মে ১৮th, ২০২২

ই-প্লাজায় ওয়ালটন কম্পিউটার পণ্যে ১৫% ডিসকাউন্ট

Posted on মে ১৮th, ২০২২

ঈদে ওয়ালটনের ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক ও কোটি কোটি টাকার ফ্রি পণ্য

Posted on মে ১৮th, ২০২২

দুই মডেলের সিপিইউ লিকুইড কুলার বাজারে ছাড়লো ওয়ালটন

Posted on মে ১৬th, ২০২২

লিমিটেড এডিশন গেমিং ল্যাপটপ ROG Zephyrus G14

Posted on মে ১৬th, ২০২২

ভিভো আনলো ফোল্ডেবল স্মার্টফোন ও প্যাড

Posted on মে ১১th, ২০২২

স্ন্যাপড্রাগন প্রসেসরের গেমিং স্মার্টফোন ছাড়লো ওয়ালটন

Posted on মে ১১th, ২০২২

টিফিনি বিডি.কম বাই রিগ্যালস কৌচারে নতুন পণ্য

Posted on মে ৮th, ২০২২