Follow us

আইটেলের গ্র্যান্ড মিটআপ অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিবেদক :: রাজধানী ঢাকার সিক্সসিজন হোটেলে অনুষ্ঠিত হলো ‘আইটেল গ্র্যান্ড মিটআপ ২১ উইথ আফরান নিশো’। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইটেল মোবাইলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় মডেল ও অভিনেতা আফরান নিশো।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, হেড অব মার্কেটিং আসাদুজ্জামান, বিজনেস হেড মো. শফিউল আলম, মোহাম্মদ আবু সায়েম, রেজা হাসানসহ আইটেল বাংলাদেশের উধ্বর্তন কর্মকর্তারা। আরো উপস্থিত ছিলেন জনপ্রিয় টেক ইউটিউবার, সংবাদকর্মীসহ অনেকে।

অনুষ্ঠানে আইটেলের ভিশন সিরিজের নতুন হ্যান্ডসেট ভিশন ২ নিয়ে আলোচনা করা হয় এবং এর সাথে দেশের বাজারে আইটেলের অবস্থান ও সাফল্য সম্পর্কে প্রেজেন্টেশন দেখানো হয় অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের। আফরান নিশো আইটেল বাংলাদেশের সাথে নিজের কাজের অভিজ্ঞতা নিয়ে কথা বলেন। পাশাপাশি আইটেল মোবাইলের জনপ্রিয়তা এবং ব্র্যান্ডটি সম্পর্কে নিজের মতামত ব্যক্ত করেন।

অভিনেতা আফরান নিশো বলেন, ‘আমি আইটেলের সাথে কাজ করতে পেরে একদিকে আনন্দিত, অন্যদিকে খুশিও। কারণ ব্র্যান্ডটি সারাদেশে বেশ জনপ্রিয়, আর এই জনপ্রিয় ব্র্যান্ড নিয়ে আমি আরো এগিয়ে যেতে চাই। দুটি প্রজেক্ট নিয়ে কাজ করেছি আইটেলের সাথে এরইমধ্যে। আমার অভিজ্ঞতা থেকে বলতে চাই, ব্র্যান্ডটি অনেক মানুষের পছন্দের তালিকাতে রয়েছে।’

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, ‘আফরান নিশোর সাথে একসঙ্গে কাজ করতে পেরে আমরা আনন্দিত। আফরান নিশো যেমন সারাদেশে সর্বস্তরের মানুষের মধ্যে খুবই জনপ্রিয় একজন মডেল ও অভিনেতা, তেমন আইটেল মোবাইলও সারাদেশের সর্বস্তরের মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে। আমরা বিগত বছরগুলোতে আমাদের সাংবাদিক ভাই এবং তরুণ ইউটিউবারদের কাছ থেকে দারুন সহযোগিতা পেয়েছি। আমার বিশ্বাস, আমরা সবাই একসাথে থেকে আইটেলকে আরো বহুদূর নিয়ে যেতে পারবো।’

উল্লেখ্য, অ্যাম্বাসেডর হিসেবে জনপ্রিয় মডেল এবং অভিনেতা আফরান নিশোকে বেছে নিয়েছে আইটেল বাংলাদেশ। আইটেল মোবাইলের ব্র্যান্ড ও প্রোডাক্ট কমিউনিকেশন উদ্যোগে চুক্তিবদ্ধ হয়েছেন দর্শকদের প্রিয় এই মডেল ও অভিনেতা।

বিডি প্রেসরিলিস /১ মার্চ ২০২১ /এমএম  


LATEST POSTS
দেশে আসুসটর পণ্য এনেছে স্টারটেক

Posted on এপ্রিল ২০th, ২০২১

দরিদ্র্য ও অসহায় মানুষের পাশে প্রিমিয়ার ব্যাংক

Posted on এপ্রিল ২০th, ২০২১

দেশে ই-স্টোর চালু করবে ভিভো

Posted on এপ্রিল ২০th, ২০২১

‘নগদ’ এ দৈনিক লেনদেন ছাড়াল ৪০০ কোটি টাকা

Posted on এপ্রিল ২০th, ২০২১

বাংলাদেশ পুলিশকে সুরক্ষা সামগ্রী দিল মেডিক্যার সেইফলাইফ

Posted on এপ্রিল ২০th, ২০২১

ওয়ালটনের নতুন ফোনের অনলাইন প্রি-বুকে ১০০০ টাকা ছাড়

Posted on এপ্রিল ২০th, ২০২১

বাবাহারা প্রধানমন্ত্রীর কাছে ব্যাংকার কন্যার দাবি

Posted on এপ্রিল ২০th, ২০২১

ঈদ আয়োজন নিয়ে এসেছে ফেইসরঙ

Posted on এপ্রিল ১৯th, ২০২১

নিপুণের ঈদ আয়োজন

Posted on এপ্রিল ১৯th, ২০২১

ফ্রি হোম ডেলিভারিতে পাওয়া যাবে মটোরোলা ফোন

Posted on এপ্রিল ১৯th, ২০২১