Follow us

অর্ধেক দামে স্যামসাং ফোন

 

নিজস্ব প্রতিবেদক :: গ্রীষ্মকালীন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯-এ প্লাটিনাম স্পন্সর হিসেবে অংশ নেয়া শীর্ষস্থানীয় স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং নিজেদের ডিভাইসের উপর চমকপ্রদ অফার ও আকর্ষণীয় ছাড়ের ঘোষণা দিয়েছে। এক্সপো চলবে ৪ থেকে ৬ জুলাই প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি)-তে।

এক্সপ্রো চলাকালীন সময়ে সম্মানিত ক্রেতাদের জন্য স্যামসাংয়ের বিভিন্ন মডেলের ডিভাইস ক্রয়ে থাকছে আকর্ষণীয় সব অফার এবং সর্বোচ্চ ৫০% পর্যন্ত ছাড়। উল্লেখ্য, স্যামসাং ডিভাইস ক্রয়ে অতিরিক্ত ৫% পর্যন্ত ছাড় পাবে সঠিক পরিচয়পত্র বহনকারী শিক্ষার্থীরা। পাশাপাশি, ডিজিটাল ফিন্যান্সিয়াল সেবাদানকারী ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে আরো ১০% ছাড় পাবেন ক্রেতারা।

এবারের এক্সপোতে স্যামসাং প্যাভিলিয়নে নতুন গ্যালাক্সি এ৮০, গ্যালাক্সি এম৪০ এবং গ্যালাক্সি ট্যাব এস৫ই প্রদর্শণ করবে প্রতিষ্ঠানটি। উক্ত ডিভাইসগুলো অতিশিগগিরই বাজারে আনার পরিকল্পনা রয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশের।এছাড়াও, এক্সপোকে আরো প্রাণবন্ত করতে গেমার কিংবা গেম খেলতে যারা ভালোবাসে তাদের জন্য ‘স্যামসাং গেমিং জোন’ বসিয়েছে দক্ষিণ কোরিয়ার এই টেক জায়ান্ট।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘বাংলাদেশসহ বিশ্বের শীর্ষস্থানীয় মোবাইল ব্র্যান্ড হিসেবে স্যামসাং সব সময় চেষ্টা করে যেনো ক্রেতারা সবচেয়ে সুবিধাজনক আয়োজনে স্যামসাং মোবাইল ক্রয় করতে পারেন, আর সে লক্ষেই গ্রীষ্মকালীন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯-এ আমাদের অংশগ্রহণ।’

বিডি প্রেস রিলিস / ০৪ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪