Follow us

অনলাইন শপিং ফেস্টিভাল

অনলাইন শপিং ফেস্টিভালনিজস্ব প্রতিবেদক :: বিশ্বের শীর্ষস্থানীয় গ্লোবাল পেমেন্ট টেকনোলজি নেটওয়ার্ক, ভিসা এবং এসএসএলকমার্জ এর যৌথ উদ্যোগে পার্টনার ই-কমার্স সাইটগুলো নিয়ে এলো বিশাল ছাড়ের ‘অনলাইন শপিং ফেস্টিভাল’।

এই ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন ই-কমার্স সাইটে কেনাকাটা করলেই ক্রেতারা পাবেন দারুন সব ছাড়! এসএসএলকমার্জ বাংলাদেশের ইলেক্ট্রনিক পেমেন্ট সেবার পথিকৃৎ হিসেবে সবসময়ই দেশের ই-কমার্স খাতের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশের ই-কমার্স খাতের উন্নয়নে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

এসএসএলকমার্জ এর ৯টি পার্টনার ই-কমার্স প্রতিষ্ঠান ঈদ উপলক্ষে অনলাইনে কেনাকাটায় দিচ্ছে আকর্ষণীয় ছাড়! ভিসা এবং এসএসএলকমার্জ এর যৌথ উদ্যোগে ঈদ ধামাকা অফারটি চলবে ১৫ আগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর ২০১৮ পর্যন্ত। ভিসা এবং এসএসএলকমার্জ এর ‘অনলাইন শপিং ফেস্টিভাল’ ক্যাম্পেইনে হাজারো পণ্যের সমারোহ থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন কাঙ্ক্ষিত পণ্যটি।

ব্যস্ত নাগরিক জীবনে তীব্র যানজট, গরম ও হঠাৎ বৃষ্টিতে নাকাল হয়ে নিজের ও পরিবারের জন্য কেনাকাটা করাটা সত্যি কষ্টদায়ক। তাও আবার বিভিন্ন পণ্যের জন্য ছুটতে হবে এখান থেকে সেখানে। তবে এমন পরিস্থিতিতে অফিসে কিংবা বাড়িতে বসে অনলাইনে এক ক্লিকেই পেয়ে যাচ্ছেন পছন্দের সকল পণ্য ও সেবা। যা আপনার জীবনে আনবে স্বস্তি।

তাছাড়া ভিসা এবং এসএসএলকমার্জ এর ‘অনলাইন শপিং ফেস্টিভাল’ ক্যাম্পেইনের বিশাল ছাড়ের কারণে ক্রেতারা ভিসা কার্ড দিয়ে আরো বেশি কেনাকাটা করতে পারবেন অনলাইনে। ‘অনলাইন শপিং ফেস্টিভাল’-এ ক্রেতারা হাজার হাজার পণ্যের সম্ভার থেকে নিজেদের পছন্দের পণ্যটি বেছে নিতে পারবেন। এসএসএল কমার্জ এর ৯টি পার্টনার এই ক্যাম্পেইনে অংশ নিচ্ছে।

যেখানে আজকের ডিল ডটকম (ajkerdeal.com) দিচ্ছে ২০% ছাড়, বাগডুম ডটকম (bagdoom.com) ২০% ছাড়, ইজি ডটকম ডটবিডি (easy.com.bd) দিচ্ছে ৫% বোনাস, ফুডমার্ট ডটকম (foodmart.com.bd) দিচ্ছে ১০% ছাড়, হাংরি নাকি ডটকম (hungrynaki.com) দিচ্ছে ৫% ছাড়, গো জায়ান ডটকম (gozayaan.com) দিচ্ছে টিকেট বুকিংয়ে ১২% ক্যাশব্যাক, প্রিয়শপ ডটকম (priyoshop.com) দিচ্ছে ২০% ছাড়, শাদমার্ট ডটকম (shadmart.com) দিচ্ছে ১০% ছাড়, রকমারি ডটকম (rokomari.com) দিচ্ছে ১০% ছাড়।

বাংলাদেশের স্থানীয় ই-কমার্স খাতে নতুন মাইলফলক সৃষ্টি করতে দেশের সর্বপ্রথম ও সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জ এর প্রচেষ্টা সর্বদা প্রশংসিত।

অন্যদিকে আন্তর্জাতিক পেমেন্ট সার্ভিসের ক্ষেত্রে এক শক্তিশালী নাম ভিসা, বাংলাদেশের ই-কমার্সে খাতের উন্নয়নে সহযোগী হিসেবে কাজ করছে। ঈদ ধামাকা অফারের মাধ্যমে বাংলাদেশে লাখ লাখ ভিসা কার্ডগ্রাহক তাদের পছন্দমত পণ্য অনলাইনে কিনতে পারবেন বিশাল ছাড়ে। যা ই-কমার্স খাতের জন্য অবশ্যই ইতিবাচক। আরো জানতে ভিজিট করুন: www.sslcommerz.com/visa

(বিডি প্রেস রিলিস/১৭ আগস্ট ২০১৮/এসএম)


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪