Follow us

অনলাইন শপিং ফেস্টিভাল

অনলাইন শপিং ফেস্টিভালনিজস্ব প্রতিবেদক :: বিশ্বের শীর্ষস্থানীয় গ্লোবাল পেমেন্ট টেকনোলজি নেটওয়ার্ক, ভিসা এবং এসএসএলকমার্জ এর যৌথ উদ্যোগে পার্টনার ই-কমার্স সাইটগুলো নিয়ে এলো বিশাল ছাড়ের ‘অনলাইন শপিং ফেস্টিভাল’।

এই ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন ই-কমার্স সাইটে কেনাকাটা করলেই ক্রেতারা পাবেন দারুন সব ছাড়! এসএসএলকমার্জ বাংলাদেশের ইলেক্ট্রনিক পেমেন্ট সেবার পথিকৃৎ হিসেবে সবসময়ই দেশের ই-কমার্স খাতের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশের ই-কমার্স খাতের উন্নয়নে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

এসএসএলকমার্জ এর ৯টি পার্টনার ই-কমার্স প্রতিষ্ঠান ঈদ উপলক্ষে অনলাইনে কেনাকাটায় দিচ্ছে আকর্ষণীয় ছাড়! ভিসা এবং এসএসএলকমার্জ এর যৌথ উদ্যোগে ঈদ ধামাকা অফারটি চলবে ১৫ আগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর ২০১৮ পর্যন্ত। ভিসা এবং এসএসএলকমার্জ এর ‘অনলাইন শপিং ফেস্টিভাল’ ক্যাম্পেইনে হাজারো পণ্যের সমারোহ থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন কাঙ্ক্ষিত পণ্যটি।

ব্যস্ত নাগরিক জীবনে তীব্র যানজট, গরম ও হঠাৎ বৃষ্টিতে নাকাল হয়ে নিজের ও পরিবারের জন্য কেনাকাটা করাটা সত্যি কষ্টদায়ক। তাও আবার বিভিন্ন পণ্যের জন্য ছুটতে হবে এখান থেকে সেখানে। তবে এমন পরিস্থিতিতে অফিসে কিংবা বাড়িতে বসে অনলাইনে এক ক্লিকেই পেয়ে যাচ্ছেন পছন্দের সকল পণ্য ও সেবা। যা আপনার জীবনে আনবে স্বস্তি।

তাছাড়া ভিসা এবং এসএসএলকমার্জ এর ‘অনলাইন শপিং ফেস্টিভাল’ ক্যাম্পেইনের বিশাল ছাড়ের কারণে ক্রেতারা ভিসা কার্ড দিয়ে আরো বেশি কেনাকাটা করতে পারবেন অনলাইনে। ‘অনলাইন শপিং ফেস্টিভাল’-এ ক্রেতারা হাজার হাজার পণ্যের সম্ভার থেকে নিজেদের পছন্দের পণ্যটি বেছে নিতে পারবেন। এসএসএল কমার্জ এর ৯টি পার্টনার এই ক্যাম্পেইনে অংশ নিচ্ছে।

যেখানে আজকের ডিল ডটকম (ajkerdeal.com) দিচ্ছে ২০% ছাড়, বাগডুম ডটকম (bagdoom.com) ২০% ছাড়, ইজি ডটকম ডটবিডি (easy.com.bd) দিচ্ছে ৫% বোনাস, ফুডমার্ট ডটকম (foodmart.com.bd) দিচ্ছে ১০% ছাড়, হাংরি নাকি ডটকম (hungrynaki.com) দিচ্ছে ৫% ছাড়, গো জায়ান ডটকম (gozayaan.com) দিচ্ছে টিকেট বুকিংয়ে ১২% ক্যাশব্যাক, প্রিয়শপ ডটকম (priyoshop.com) দিচ্ছে ২০% ছাড়, শাদমার্ট ডটকম (shadmart.com) দিচ্ছে ১০% ছাড়, রকমারি ডটকম (rokomari.com) দিচ্ছে ১০% ছাড়।

বাংলাদেশের স্থানীয় ই-কমার্স খাতে নতুন মাইলফলক সৃষ্টি করতে দেশের সর্বপ্রথম ও সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জ এর প্রচেষ্টা সর্বদা প্রশংসিত।

অন্যদিকে আন্তর্জাতিক পেমেন্ট সার্ভিসের ক্ষেত্রে এক শক্তিশালী নাম ভিসা, বাংলাদেশের ই-কমার্সে খাতের উন্নয়নে সহযোগী হিসেবে কাজ করছে। ঈদ ধামাকা অফারের মাধ্যমে বাংলাদেশে লাখ লাখ ভিসা কার্ডগ্রাহক তাদের পছন্দমত পণ্য অনলাইনে কিনতে পারবেন বিশাল ছাড়ে। যা ই-কমার্স খাতের জন্য অবশ্যই ইতিবাচক। আরো জানতে ভিজিট করুন: www.sslcommerz.com/visa

(বিডি প্রেস রিলিস/১৭ আগস্ট ২০১৮/এসএম)


LATEST POSTS
ওয়ালটন পণ্য কিনে ২০ লাখ টাকা পাওয়ার সুযোগ

Posted on অক্টোবর ১৩th, ২০২৪

ক্যানন আউটস্ট্যান্ডিং গ্রোথ অ্যাওয়ার্ড পেলো স্মার্ট টেকনোলজিস

Posted on অক্টোবর ১১th, ২০২৪

দক্ষিণ এশিয়া অঞ্চলে ডেলের সেরা পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

Posted on অক্টোবর ৫th, ২০২৪

ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত

Posted on অক্টোবর ৪th, ২০২৪

রূপায়ণ সিটি ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

Posted on অক্টোবর ৪th, ২০২৪

এশিয়ার শ্রেষ্ঠ স্যানিটারিওয়্যার প্রস্তুতকারকের স্বীকৃতি পেল রোসা

Posted on অক্টোবর ৪th, ২০২৪

ওয়ালটন নিয়ে এলো সোলার হাইব্রিড আইপিএস

Posted on অক্টোবর ৩rd, ২০২৪

শরতের খুশিতে রাঙানো সারা’র পূজা আয়োজন

Posted on অক্টোবর ৩rd, ২০২৪

৪০ হাজার কোটি টাকা পাচারের অভিযোগে উবার-পাঠাওকে নোটিশ

Posted on সেপ্টেম্বর ২৯th, ২০২৪

ঢাকা রিজেন্সির ৬ দিনের ট্যুরিজম ফেস্ট

Posted on সেপ্টেম্বর ২৬th, ২০২৪