Follow us

অনলাইন ফুড ডেলিভারিতে বিশেষ ডিসকাউন্ট

Banglalink signs agreement with Hungrynaki

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক অনলাইন ফুড ডেলিভারি সার্ভিস হাংরিনাকি ডটকমের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে বাংলালিংক-এর প্রিয়জন গ্রাহকরা হাংরিনাকি ডটকমের সার্ভিসের উপর বিশেষ ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলালিংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন চিফ মার্কেটিং অফিসার মাইক মিশেল, লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার নাহিন আহমেদ জিসান ও ফারহানা সিন্থিয়া, সিআর প্রোগ্রাম ম্যানেজার মেহেদী হাসান এবং পার্টনারশিপ সিনিয়র এক্সিকিউটিভ সালমান নুসরাত। হাংরিনাকি ডটকমের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কো-ফাউন্ডার ও সিইও আহমেদ এডি, ডিরেক্টর অ্যান্ড হেড অফ মার্কেটিং ইব্রাহিম বিন মহিউদ্দিন, টিম লিডার অফ বিজনেস ডেভেলপমেন্ট লাবিব মো. ইসতিয়াক এবং হেড অফ লজিস্টিক্স মো. সোহাগ হোসেন।

এই চুক্তি অনুসারে, বাংলালিংকের প্রিয়জন গ্রাহকরা হাংরিনাকি ডটকমে প্রতিটি ক্রয়ের উপর ৫০ টাকা ডিসকাউন্ট পাবেন। এই বিশেষ সুবিধা পাওয়া যাবে ২০১৯ সালের ১৬ এপ্রিল পর্যন্ত। এছাড়া ক্রয়মূল্য ২০০০ টাকা বা তার বেশি হলে ইমেইলের মাধ্যমে গ্রাহকরা পাবেন ২০০ টাকা মূল্যের ভাউচার কোড (পরবর্তী অর্ডারের ক্ষেত্রে প্রযোজ্য)। ডিসকাউন্ট পেতে প্রিয়জন গ্রাহকদের “HungryNaki” টাইপ করে এসএমএস করতে হবে 2012-তে। ফিরতি এসএমএস-এ একটি বিশেষ রেফারেন্স কোড পাওয়া যাবে, যেটি ব্যবহার করে ডিসকাউন্টটি পাওয়া যাবে। আগামী রমজান মাস জুড়ে চালু থাকবে এই বিশেষ ডিসকাউন্টের সুবিধা।
বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার মাইক মিশেল বলেন, “গ্রাহকদের উন্নত মানের ডিজিটাল সেবা প্রদানের পাশাপাশি আমরা এমন অফার দিতে চেষ্টা করি, যা তাদের জীবনযাত্রায় বাড়তি সুবিধা যোগ করতে পারে। প্রিয়জন গ্রাহকদের ফুড ডেলিভারি সার্ভিসের উপর আকর্ষণীয় ডিসকাউন্ট দেয়ার লক্ষ্যে আমরা হাংরিনাকি ডটকমের সাথে চুক্তিবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি এর মাধ্যমে তারা হ্রাসকৃত মূল্যে অনলাইন ফুড ডেলিভারি সার্ভিস উপভোগ করতে পারবেন।”
হাংরিনাকি ডটকমের কো-ফাউন্ডার ও সিইও আহমেদ এডি বলেন, “বাংলালিংকের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আকর্ষণীয় এই ডিসকাউন্ট বাংলালিংকের প্রিয়জন গ্রাহকদের জন্য একটি অভিনব সুযোগ। এর মাধ্যমে তারা হ্রাসকৃত মূল্যে আমাদের সেবা উপভোগ করার সুযোগ পাবেন।”
গ্রাহকদের জীবনযাত্রার মান বৃদ্ধির লক্ষ্যে ভবিষ্যতেও বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে আকর্ষণীয় অফার আনতে চায় বাংলালিংক।

(বিডি প্রেস রিলিস/৪ মে ২০১৮/এসএম)


LATEST POSTS
কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২

বাংলালিংকের আয় বেড়েছে

Posted on আগস্ট ৬th, ২০২২

ডাইকিন এসি নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করলো জিবিইএস এশিয়া

Posted on আগস্ট ৬th, ২০২২

ইস্কাটনে ডোমিনোজ পিৎজা’র ১১তম স্টোর উদ্বোধন

Posted on আগস্ট ৪th, ২০২২