Follow us

অনলাইনে কেনাকাটায় নতুন মাত্রা যোগ করতে এলো জুপার

 

নিজস্ব প্রতিবেদক ::  অনলাইন মার্কেট বা ই-কমার্স মার্কেট ইন্ডাস্ট্রিতে পদার্পণ করলো নতুন প্রতিষ্ঠান জুপার। অনলাইন ব্যবসায় ছাড় আর ফ্রি অফারের অসুস্থ প্রতিযোগিতার মাঝে কেনাকাটায় স্বাচ্ছন্দ্য, মান ও নির্ভরতার প্রতিশ্রুতি নিয়েই জুপার তাদের যাত্রা শুরু করেছে।

গত ৭ জানুয়ারি রাজধানীর রেডিসন ব্লু হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন হয়ে গেল জুপারের। অনুষ্ঠানে কেক কেটে জুপারের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির বাণিজ্যিক মুখপাত্র বা ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক। তিনি নিজে একজন চিত্রনায়ক হিসেবে ও একজন কর্মব্যস্ত ব্যবসায়ী হিসেবে তার দৈনন্দিন জীবনে অনলাইন শপিংয়ের গুরুত্ব ব্যাখ্যা করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রধান রাজস্ব কর্মকর্তা ও উপসচিব আব্দুল হামিদ মিয়া, উপ-পুলিশ কমিশনার মো. শহিদুল্লাহ বিপিএম সোশ্যাল গুড কোম্পানি প্রিনিউরল্যাবের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পরিচালক আরিফ নিজামি প্রমুখ।২৪ ঘণ্টায় ডেলিভারি, ডেলিভারি টাইম প্রিবুকিং, আকর্ষণীয় দাম, নমনীয় ফেরত নীতি এমন আরও অনেক সুবিধার কারণে খুব দ্রুত জুপার ব্যাপক সারা পাচ্ছে, জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ডক্টর রায়হান শরীফ।

জুপারের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, ক্রেতাদের চাহিদা অনুযায়ী সর্বোচ্চ মান সম্পন্ন পণ্য ন্যায্যমূল্যে দ্রুততম সময়ে হাতে পৌঁছে দেওয়াই জুপারের একমাত্র উদ্দেশ্য। তিনি আরও বলেন, সারাদেশে অনেক প্রতিভাবান গুণী কারিগর ও শিল্পী আছেন, যারা সুযোগের অভাবে ব্যবসা করতে পারছেন না। জুপার তাদের জন্য সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে। এখন তারা সরাসরি তাদের পণ্য বা শিল্পকর্ম বাংলাদেশের যে কোনো প্রান্ত থেকে জুপারের মাধ্যমে বিক্রি করতে পারবেন। জুপারের ওয়েবসাইট zuper.com.bd দেখে নিতে পারেন।

ক্রেতাদের সন্তুষ্টি অর্জনের জন্য জুপারের ব্যবসার প্রক্রিয়াতে প্রয়োজনীয় যে কোনো ধরনের পরিবর্তন বা পরিবর্ধন করার ব্যাপারে প্রতিশ্রুতি দেন জুপারের ব্যবস্থাপনা পরিচালক জনাব মাহমুদুল হক মনি।

অনুষ্ঠানে জুপার থেকে পণ্য ক্রয় করেছেন এমন দুজন ক্রেতা উপস্থিত ছিলেন। তারা বলেন, আগে অনলাইনে পণ্য কিনে তাদের নানা ধরনের খারাপ অভিজ্ঞতা হয়।কিন্তু জুপারের পণ্যের মান ও দ্রুত ডেলিভারির অভিজ্ঞতায় তারা সন্তুষ্টি প্রকাশ করেছেন। জুপার তাদের এই অসাধারণ সেবা বজায় রাখবে, এই আশাও তারা ব্যক্ত করেন।

বিডি প্রেসরিলিস  /০৮ জানুয়ারি ২০২১ /এমএম   


LATEST POSTS
ইনফিনিক্সের সেরা বাজেট ফোন ‘স্মার্ট ৫’

Posted on জানুয়ারি ২৮th, ২০২১

বাজারে ভিভো’র সাশ্রয়ী মূল্যের ফোন

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

‘সারাহ রিসোর্ট’ ও ‘গো যায়ান’ এর ভ্যালেন্টাইন স্পেশাল প্যাকেজ

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

এবিএস ক্যাবলস্ লিমিটেডের সাথে ই-ভ্যালির চুক্তি স্বাক্ষর

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

হোন্ডা আনলো নতুন দামে ‘নতুন লিভো’

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

রিবানা-র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হলেন পূর্ণিমা

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

চালু হলো মাস্টারকার্ড-হোমসেন্ড রেমিটেন্স সেবা

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

রিয়েলমির নতুন ফোন কিনলেই পাচ্ছেন ফ্রি ইন্টারনেট

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

নৌকার পক্ষে চসিক নির্বাচনের পালে হাওয়া লাগলেন রুহেল

Posted on জানুয়ারি ২৫th, ২০২১

মোবাইল অ্যাকাউন্ট নিরাপদ রাখতে সন্দেহজনক ফোন কেটে দিন

Posted on জানুয়ারি ২৪th, ২০২১