Follow us

অনলাইনে ই-প্লাজায় ওয়ালটন এসিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়

নিজস্ব প্রতিবেদক ::  অনলাইনে এয়ার কন্ডিশনার কেনায় ব্যাপক মূল্যছাড় দিচ্ছে বাংলাদেশি ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। প্রতিষ্ঠানটির ই-কমার্স প্ল্যাটফর্ম ওয়ালটন ই-প্লাজায় নির্দিষ্ট মডেলের এসিতে ৪০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় পাচ্ছেন গ্রাহক। ‘সারপ্রাইজিং সামার ডিল’ ক্যাম্পেইনের আওতায় এই ডিসকাউন্ট দিচ্ছে ওয়ালটন। এক্ষেত্রে ই-প্লাজা থেকে জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই (ইক্যুয়াল মান্থ্যলি ইনস্টলমেন্ট) সুবিধায় এসি কেনার ক্ষেত্রে ৩০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেয়া হচ্ছে। পাশাপাশি ওয়ালটন এসিতে গ্রাহক পাচ্ছেন ফ্রি ইন্সটলেশন সুবিধা।

জানা গেছে, ‘ই-প্লাজা ডট ওয়ালটনবিডি ডটকম’ (https://eplaza.waltonbd.com) থেকে ইনভার্টারসহ বিভিন্ন মডেলের এসি কেনায় গ্রাহকরা এসব সুবিধা উপভোগ করতে পারবেন চলতি মার্চ মাসের ৫ তারিখ থেকে ৩১ তারিখ পর্যন্ত। অনলাইন পেমেন্ট কিংবা ক্যাশ অন ডেলিভারি উভয় ক্ষেত্রেই ‘সারপ্রাইজিং সামার ডিল’ ক্যাম্পেইনের ডিসকাউন্ট সুবিধা পাবেন গ্রাহকরা।

ওয়ালটন এসির চিফ বিজনেস অফিসার (সিবিও) মোহাম্মদ তানভীর রহমান বলেন, গাজীপুরে ওয়ালটনের নিজস্ব কারখানায় তৈরি হচ্ছে ইউরোপীয়ান স্ট্যান্ডার্ড এসি। এক বছরের রিপ্লেসমেন্টের পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। ওয়ালটন এসি ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে। এসির কম্প্রেসরে ব্যবহৃত হচ্ছে বিশ্বস্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব এইচএফসি গ্যাসমুক্ত আর-৪১০এ এবং আর-৩২ রেফ্রিজারেন্ট। রয়েছে টার্বোমুড, ডুয়েল ডিফেন্ডার এবং আয়োনাইজার প্রযুক্তি, যা দ্রুত ঠাণ্ডা করার পাশাপাশি রুমের বাতাসকে ধুলা-ময়লা ও ব্যাকটেরিয়া থেকে মুক্ত করে। ওয়ালটন এসির ইভাপোরেটর এবং কন্ডেন্সারে ব্যবহার করা হচ্ছে মরিচারোধক গোল্ডেন ফিন কালার প্রযুক্তি। যার ফলে ওয়ালটন এসি টেকসই ও দীর্ঘস্থায়ী।
তিনি জানান, সম্প্রতি বিশ্বে প্রথম বাংলা ভয়েস কন্ট্রোল এসি বাজারে ছেড়েছে ওয়ালটন। ওয়ালটন প্রকৌশলীদের নিজস্ব উদ্ভাবিত এই প্রযুক্তির এসি রিমোট ব্যবহার ছাড়াই বাংলায় কথা বলে চালু বা বন্ধ করা যায়। পাশাপাশি ওয়ালটনের আইওটি স্মার্ট কন্ট্রোল এসি ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে।

ওয়ালটন এসির প্রোডাক্ট ম্যানেজার এস এম সাকিবুর রহমান জানান, গরমের শুরুতেই করোনাভাইরাস দুর্যোগের মধ্যে ঘরে বসে এসি কেনার সুযোগ দিতেই বিশেষ ছাড় দেয়া হচ্ছে। ই-প্লাজায় মুহূর্তের মধ্যেই অনলাইনে এসি অর্ডার করতে পারছেন ক্রেতারা। ই-প্লাজা থেকে ২৮টি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে এসি কিনতে পারেন গ্রাহকরা। রয়েছে ৩৬ মাসের সহজ কিস্তিসহ জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই সুবিধা। ই-প্লাজায় নির্দিষ্ট মডেলে সর্বোচ্চ ৪০ শতাংশ ছাড়ের পাশাপাশি ওয়ালটনের ভেনচুরি ও বেভেলিন সিরিজের এসিতে গ্রাহকরা পাচ্ছেন ২০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়া ১৫ শতাংশ ছাড়ে কেনা যাবে ডায়মন্ড সিরিজের ওয়ালটন এসি।

ওয়ালটন এসির ব্র্যান্ড ম্যানেজার খলিলুর রহমান জানান, ‘সারপ্রাইজিং সামার ডিল’ ক্যাম্পেইনের পাশাপাশি সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৪ চালাচ্ছে ওয়ালটন। এ কার্যক্রমের আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা অনলাইনের ই-প্লাজা থেকে ওয়ালটন এসি কিনে ১০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুবিধা রয়েছে। এছাড়াও কোটি কোটি টাকার ফ্রি পণ্য পেতে পারেন ক্রেতারা। তবে ‘সারপ্রাইজিং সামার ডিল’-এর আওতায় ই-প্লাজা থেকে এসি কিনলে ডিজিটাল ক্যাম্পেইনে দেওয়া সুবিধা পাবেন না গ্রাহক।
এসির গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে ওয়ালটনের রয়েছে ৭৭টি সার্ভিস সেন্টার। পাশাপাশি সার্ভিস পার্টনারদের মাধ্যমে দেশব্যাপী এসি গ্রাহকদের সেবা দিচ্ছে ওয়ালটন। এদিকে ওয়ালটনের দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলী এবং টেকনিশিয়ানগণ প্রতি ১০০ দিন পর পর এসি ক্রেতাদের ফ্রি সার্ভিস দিচ্ছেন।

বিডি প্রেসরিলিস / ০৭ মার্চ ২০২২ /এমএম


LATEST POSTS
একুশে বই মেলায় বিকাশ পেমেন্টে ১৫০ টাকা অফার

Posted on ফেব্রুয়ারি ৪th, ২০২৩

সোনালী ব্যাংকের সঙ্গে স্মার্ট টেকনোলজিসের ডাটা সেন্টার চুক্তি সম্পন্ন

Posted on ফেব্রুয়ারি ২nd, ২০২৩

একসঙ্গে কাজ করবে পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেড ও বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on জানুয়ারি ২৬th, ২০২৩

ডাচ্-বাংলা ব্যাংকের ২০২৩ সালের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

Posted on জানুয়ারি ২৪th, ২০২৩

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের বাসভবনে সৌজন্য সাক্ষাৎ

Posted on জানুয়ারি ১৮th, ২০২৩

নভোএয়ারের এক দশক পূর্তি, সেরা এজেন্টদের পুরস্কার

Posted on জানুয়ারি ১৭th, ২০২৩

শেষ হলো ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’

Posted on জানুয়ারি ৮th, ২০২৩

জাপানি শিশুপণ্য কোদোমোতে আরো নতুন ২ পণ্য

Posted on জানুয়ারি ৮th, ২০২৩

ছুটির দিনে জমজমাট আইডিবি মেলা

Posted on জানুয়ারি ৬th, ২০২৩

সিটি আইটি মেগা ফেয়ারের আজ চলছে ৮ম দিন

Posted on জানুয়ারি ৫th, ২০২৩